নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ৭ ফেব্রুয়ারি ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বন্দরে গৃহবধূ নিশা হত্যায় একজনের ফাঁসি

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ৭, ২০১৯ ১০:০৮ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : বন্দর উপজেলায় গৃহবধূ নিশা বেগম হত্যা মামলার রায়ে আব্দুর রহমান নামে একজনকে মৃত্যুদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। বৃহস্পতিবার দুপুরে নারায়ণগঞ্জ অতিরিক্ত দায়রা জজ দ্বিতীয় আদালতের বিচারক শেখ রাজিয়া সুলতানা এ রায় ঘোষণা করেছেন। এ সময় আসামি আবদুর রহমান (৫২) অসুস্থ থাকায় তাকে আদালতে উপস্থিত করা হয়নি।

রাষ্ট্রপক্ষের আইনজীবী অতিরিক্তি পিপি আ. সাকের খান বলেন, গাজীপুরের টঙ্গী থানার আলীরটেক গ্রামের মৃত. নূর মোহাম্মদ নুরু মিয়ার মেয়ে নিশা বেগমকে (২৫) ২০০৫ সালে নারায়ণগঞ্জের বন্দর উপজেলার নবীগঞ্জ নোয়াদ্দা গ্রামের মৃত. সাহাবুদ্দিনের ছেলে তাজুল ইসলামের সঙ্গে বিয়ে দেয়। বিয়ের পর ২০১৩ সালে তাজুল ইসলাম কর্মসূত্রে কাতার প্রবাসী হলে তারই ভগ্নিপতি ও মামলার আসামি আবদুর রহমান নিশা বেগমকে কুপ্রস্তাব দিয়ে উত্ত্যক্ত করত। তার পরিপেক্ষিতে নিশা বেগম তাজুল ইসলামকে ঘটনা অভিহিত করলে সে দেশে ফিরে ভগ্নিপতিকে নিশাকে বিরক্ত না করার অনুরোধ করেন।

তিনি বলেন, পরবর্তীতে তাজুল ইসলাম আবারও বিদেশে গেলে ঘটনার দিন ২০১৪ সালের ৮ ডিসেম্বর রাত ৭টায় ঘরে প্রবেশ করে নিশা বেগমকে তার ২ সন্তানের সামনে ছুরিকাঘাতে হত্যা করে আবদুর রহমান। এই মামলায় ১২ জন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ করা হয়েছে। নিহতের ছেলে আরজু পুরো ঘটনার প্রত্যক্ষদর্শী হওয়ায় তার সাক্ষ্য গুরুত্বসহকারে উপস্থাপন করা হয়।

এই মামলার রায়ে রাষ্ট্রপক্ষ সন্তোষ প্রকাশ করেছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!