নারায়ণগঞ্জরবিবার , ১৪ অক্টোবর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বন্দরে জমি সংক্রান্ত বিরোধে বাবা-মেয়েকে পেটালো

alokitonarayanganj
অক্টোবর ১৪, ২০১৮ ১২:৪৭ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ ২৪ ডট নেট : বন্দরে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে একই পরিবারের বাবা-মেয়েকে পিটিয়েছে প্রতিপক্ষরা। শনিবার দুপুরে ২১নং ওয়ার্ডস্থ বাড়ইপাড়া এলাকায় এ ঘটনাটি ঘটে।

জানাগেছে, বন্দর বাড়ইপাড়া এলাকার বৃদ্ধ আবুল হোসেনের সাথে একই এলাকার মুকুল মিয়ার সাথে জমি সংক্রান্ত বিরোধ চলছিল। এ বিরোধের জের ধরে প্রায় সময়ই ওই এলাকার বদমেজাজী আতিকুর রহমান,মৃত আব্দুল আজিজের ছেলে মুকুল, তার স্ত্রী রুমি ও তার মেয়ে পূর্ণতা বৃদ্ধ আবুল হোসেন ও তার মেয়ে বিউটি বেগমকে গালমন্দ করে।

এর ধারাবাহিকতায়, শনিবার দুপুরে ফের জমি সংক্রান্ত বিরোধে উভয়ের সাথে বাকবিতন্ডা সৃষ্টি হয়। এক পর্যায়ে বৃদ্ধ আবুল হোসেনের বসতঘরে প্রবেশ করে আতিক, মুকুল, রুমি ও তার মেয়ে পূর্ণতা আবুল হোসেনকে বেধরক মারপিট করে। বৃদ্ধ বাবা আবুল হোসেনকে তার মেয়ে বিউটি বেগম বাচাতে এগিয়ে আসলে হামলাকারীরা দুজনকেই লাঠি দিয়ে পিটিয়ে আহত করে।

এ সময় হামলাকারীরা বসতঘরে ব্যাপক ভাঙ্গচুর করে প্রান নাশের হুমকি দিয়ে চম্পট দেয়। আহতদের আর্ত চিৎকারে আশপাশের লোক এগিয়ে এসে তাদের প্রাথমিক চিকিৎসা প্রদান করে।

এ ব্যাপারে বন্দর থানায় উল্লেখিত অভিযুক্তদের আসামী করে অভিযোগের প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!