নারায়ণগঞ্জশনিবার , ৩১ আগস্ট ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বন্দরে ট্রাক চাপায় স্কুলছাত্র নিহত, সড়ক অবরোধ

Alokito Narayanganj24
আগস্ট ৩১, ২০১৯ ৪:০৬ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ : নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় রাস্তা পারাপারের সময় ট্রাকচাপায় সাফায়েত (১০) নামে এক স্কুলছাত্র নিহত হয়েছে। এ ঘটনার প্রতিবাদে রাস্তায় স্কুলছাত্রের মরদেহ রেখে অবরোধসহ টায়ার জ্বালিয়ে বিক্ষোভ করে ও কয়েকটি গাড়ি ভাঙচুর করেছে এলাকাবাসী।

শনিবার দুপুরে উপজেলার নবীগঞ্জ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত সাফায়েত ওই এলাকার মামুন মিয়ার ছেলে ও উপজেলার কদম রসুল শিশুবাগ কিন্ডারগার্টেনের তৃতীয় শ্রেণির ছাত্র ছিল।

প্রত্যক্ষদর্শীরা জানায়, শনিবার সকালে রাস্তা পারাপারের সময় আকিজ গ্রুপের একটি ট্রাক সাফায়েতকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই নিহত হয় সাফায়েত। এ খবর ছড়িয়ে পড়লে প্রতিবাদে এলাকাবাসী ট্রাকটি আটক করে ভাঙচুর করে। এ সময় নিহত স্কুলছাত্রের মরদেহ রাস্তার মধ্যখানে রেখে অবরোধ করে টায়ার জ্বালিয়ে বিক্ষোভ করে এলাকাবাসী। সেই সঙ্গে কয়েকটি গাড়ি ভাঙচুর করে তারা। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

বন্দর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, নিহত স্কুলছাত্রের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। দুর্ঘটনার পর ট্রাক ফেলে চালক পালিয়ে গেছে। ট্রাকের চালককে গ্রেফতারে অভিযান চলছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!