নারায়ণগঞ্জমঙ্গলবার , ২২ জানুয়ারি ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বন্দরে পাট বাইন্ডিং বিস্ফোরণে শ্রমিক নিহত

alokitonarayanganj
জানুয়ারি ২২, ২০১৯ ১:২৪ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নণঞ্জ ২৪ ডট নেট : বন্দরে পাট বাইন্ডিং করার সময় বিস্ফোরণে মোহাম্মদ আলী (৩৫) নামে এক শ্রমিক নিহত হয়েছে। সোমবার (২১ জানুয়ারি) দুপুরে নবীগঞ্জ এলাকায় জামাল জুট বেলিং সংলগ্ন বুলবুল ট্রেডার্স প্রেস হাউজের হাইড্রলিক প্রেসার পাইপ কাজ করার সময় এ দুর্ঘটনা ঘটে।

নিহত মোহাম্মদ আলী শরিয়তপুর জেলার সখিপুর থানার তারা বুনিয়া গ্রামের মৃত কালা মিয়ার ছেলে ও বন্দরের কবিলের মোড় এলাকার রইস উদ্দিন হিরণ মিয়ার বাড়ির ভাড়াটিয়া

জানা যায়, নবীগঞ্জ এলাকার বাচ্চু মিয়ার মালাকানাধীন বুলবুল ট্রের্ডাসের প্রেস হাউজে পাটের বেলিং করার সময় হাইড্রলিক প্রেসের চাপমান যন্ত্রের বিস্ফোরণ হয়ে শ্রমিক মোহাম্মদ আলী গায়ে পড়ে।

এ সময় তার কোমরে মাথায় ও পায়ে গুরুতর জখম হয়। তার চিৎকারে আশপাশের শ্রমিকরা তাকে দ্রুত নারায়ণগঞ্জ ৩’শ শয্যা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে ময়না তদন্ত শেষে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করে।

বন্দর থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম বলেন, কর্মরত অবস্থায় পাট বাইন্ডিং করার সময় তার মৃত্যু হয়েছে। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!