নারায়ণগঞ্জমঙ্গলবার , ১৬ অক্টোবর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বন্দরে প্রেমিক যুগলের অন্তরঙ্গ! মুচলেকায় রক্ষা!!

alokitonarayanganj
অক্টোবর ১৬, ২০১৮ ১১:০৬ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ ডট কম : বন্দর প্রেমিকার সঙ্গে ফষ্টি-নষ্টি করতে গিয়ে মমিনুল(২৫)নামে এক প্রেমিককে আটক করেছে পুলিশ। সোমবার রাতে থানার সিএসডি গেইট এলাকায় এ ঘটনাটি ঘটে।

জানা গেছে, বন্দর সিএসডি গেইট এলাকার আব্দুল আলিম মিয়ার ছেলে হাসেম মিয়ার বাড়ীর ভাড়াটিয়া মমিনুল ইসলাম (২৫) সাথে একই এলাকার বোরহান উদ্দিন মিয়ার মেয়ে সেতু (১৬) দীর্ঘদিন ধরে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বন্ধুত্ব চলছিল। বন্ধুত্বের সুযোগে উভয়ের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। একপর্যায়ে তারা প্রায় সময়ই প্রেমিকা সেতুর খালার বসতঘরে গিয়ে গোপনে দৈহিক সম্পর্ক গড়ে তুলত।

এরই ধারাবাহিকতায়, গত সোমবার রাতে প্রেমিক মইনুল ও প্রেমিকা সেতু সিএসডি গেইট এলাকার এক আত্মীয়ের বাড়িতে গোপনে আলাপ করার সময় উভয়ে গভীর ভাবে মিলিত হওয়ার সময় এলাকাবাসী আপত্তিকর অবস্থায় দেখতে পেয়ে উভয়কে আটক করে পুলিশে সোপর্দ করে। বন্দর থানার এসআই ইলিয়াস খান টাইগার ওই রাতেই এলাকাবাসীর সংবাদের প্রেক্ষিতে প্রেমিক যুগলসহ ২টি উত্তেজনামুলক ট্যাবলেট আটক করে বন্দর থানায় নিয়ে যায়।

সুত্র জানায়,মঙ্গলবার দুপুর ২টায় বন্দর থানা এএসআই ইলিয়াছ খান টাইগারের মধ্যস্থতায় ৫০হাজার টাকার উৎকোচের বিনিময়ে প্রেমিক-প্রেমিকার আত্মীয়-স্বজন ও সিএসডি গেইট এলাকার স্থানীয় কতিপয় গন্যমান্যদের ডেকে এনে উভয় প্রেমিক যুগলকে মুক্ত করে দেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!