নারায়ণগঞ্জসোমবার , ১৫ অক্টোবর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বন্দরে বিএনপি নেতা পনেছের বিরুদ্ধে নানা অভিযোগ!

alokitonarayanganj
অক্টোবর ১৫, ২০১৮ ১২:১৪ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ ২৪ ডট কম : বন্দরে বিএনপি নেতা নুর মোহাম্মদ পনেছের বিরোদ্ধে হত্যার হুমকীসহ অর্থ আত্মসাত, সন্ত্রাসবাদ ও ভূমিদস্যুতাসহ ব্যাপক দুর্নীতির অভিযোগ পাওয়া গেছে। এ ব্যাপারে পনেছসহ আর ৩জনকে আসামী করে চলতি বছরের ৮ আগষ্ট ঢাকা রেঞ্জের ডিআইজি ১৬ আগষ্ট নারায়ণগঞ্জ পুলিশ সুপার বন্দর থানায় ও সর্বশেষ ৬ সেপ্টেম্বর নারায়ণগঞ্জ জেলা প্রশাসক বরাবর লিখিত অভিযোগ দায়ের করেন ফরাজীকান্দা এলাকার মৃত আঃ রঊফ মিয়ার ছেলে ব্যবসায়ী আঃ কাইয়ুম সরকার।

অভিযোগে তিনি উল্লেখ করেন, কাউয়ুম সরকার বন্দর থানাধীন মদনগঞ্জ ইউনিয়ন অফিসের অন্তর্গত আর, এস ৬২ নং হাজীপুর মৌজাস্থ সি এস ১৫৬, এস এ ৫৭, আর এস, ১৭নং খতিয়ানভুক্ত সি এস ও এস এ ১৪৮, আর এস ২১১নং দাগে মোট ৩৮ শতাংশ নাল জমির মালিক। সে ঐ জমি হতে ২৯ শতাংশ নাল জমি রক্ষনাবেক্ষন ও মামলা মোকাদ্দমা পরিচালনা নিমিত্তে সোনাকান্দা এলাকার মৃত ইসহাক মিয়ার ছেলে নুর মোহাম্মদ পনেছসহ আরো ৩জনের নামে বন্দর সাব রেজিস্ট্রি অফিসে ৫৬২৬নং আম মোক্তার নামা দলিল করেদেয়। দলিলটি সম্পাদন হওয়ার পর থেকেই কাইয়ুম সরকারের অগোচরে পনেছ ঐ জমিতে বালু ভরাট করে খন্ড খন্ড অংশে বিক্রি করে আসছে। পরে কাইয়ুম সরকার বিষয়টি অবগত হলে তাকে জমি বিক্রয়ে বাধা দেয়। এতে পনেছ নানা তাল বাহানা করে এবং পরবর্তীতে কাইযুম সরকারকে প্রাণ নাশের হুমকি ও শীতলক্ষ্যায় ভাসিয়ে দেয়ার হুমকি প্রদান করেন।

এ ব্যাপারে উপজেলা চেয়ারম্যানসহ বিভিন্ন গন্যমান্য ব্যাক্তিবর্গ শালিস বসলেও সকল শালিসের আদেশকে বুড়ো আঙ্গুল দেখিয়েছে পনেছ। এছাড়াও ঐ জমিতে কাইয়ুম সরকারের মালিকাধীন সাইনবোর্ড সরিয়ে মোটা অংকের টাকা আত্মসাত করারও অভিযোগ করেন তিনি।

উল্লেখ্য, তার বিরুদ্ধে স্থানীয় আসাদুজ্জামান, আব্দুল খালেক, দিল মোহাম্মদ, মফিজ প্রধান, কবির হোসেন, হাজী শফিউদ্দিনসহ আরো অনেকের সম্পত্তি জাল জালিয়াতি করে আত্মসাত করার ঘটনায় আরো ৩০-৪০টি মামলা চলমান রয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!