নারায়ণগঞ্জমঙ্গলবার , ২ অক্টোবর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বন্দরে মাদক ব্যবসায়ীর অস্ত্রাঘাতে ফয়সাল আহত

alokitonarayanganj
অক্টোবর ২, ২০১৮ ৫:৫৫ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ ২৪ ডট নেট : বন্দরে মাদক বিক্রির টাকা ভাগাভাগিকে কেন্দ্র করে মাদক ব্যাবসায়ী ফয়সাল ওরফে গাড়ী ফয়সালকে কোপানোর ঘটনায় বন্দর থানায় অভিযোগ দায়ের হয়েছে। মঙ্গলবার দুপুরে আহত ফয়সালের মা বাদী হয়ে বন্দর থানার একটি অভিযোগ দায়ের করেন। আহত ফয়সাল বন্দর থানার সালেহনগর এলাকার শফিউদ্দিন মিয়ার ছেলে।

স্থানীয় সুত্রমতে, সোমবার দুপুরে মাদক বিক্রয়ের টাকা ভাগাভাগির গড়মিলের কারনে সালেহনগর এলাকার চিহিৃত মাদক ব্যবসায়ী সজিব ওরফে বাবা সজিবের সাথে তারই স্যালসম্যান ফয়সালের বিরোধ সৃষ্টি হয়। এ বিরোধের ধারাবাহিকতায় ওইদিন দুপুরেই নিজেদের মধ্যে মারপিট শুরু করে। একপর্যায়ে সজিব তার সেলসম্যান ফয়সালের বসতঘরে প্রবেশ করে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে পালিয়ে যায়। আহত ফয়সালকে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। স্থানীয়দের সংবাদে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

বন্দর থানার এএসআই ইলিয়াস খান টাইগার জানান, বন্দর থানার সালেহনগর এলাকার সোবাহান মিয়ার ছেলে সজিব দীর্ঘদিন ধরে সালেহনগর এলাকায় মাদক ব্যবসা করে আসছে। আহত ফয়সাল হচ্ছে তার পার্সোনাল সেলস ম্যান। উভয়ের বিরুদ্ধে বন্দর থানায় একাধিক মামলা রয়েছে। তাদের মধ্যে মাদকের ভাগ বাটোয়ারা নিয়েই এ বিরোধের সৃষ্টি।

এদিকে এলাকাবাসী সালেহনগর এলাকায় এ দুই মাদক পরিবারের বিরোদ্ধে প্রশাসনের জরুরী হস্তক্ষেপ কামনা করছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!