নারায়ণগঞ্জমঙ্গলবার , ২ অক্টোবর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বন্দরে মাদক ব্যবসায়ীর প্রহারে কলেজ ছাত্র আহত

alokitonarayanganj
অক্টোবর ২, ২০১৮ ৫:৫৮ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ ২৪ ডট নেট : বন্দরে পূর্বশত্রুতার জের ধরে কদম রসুল কলেজের ২য় বর্ষের ছাত্র পিয়াল(১৯)কে পিটিয়েছে মাদকাসক্ত জীবন গং। সোমবার রাতে বন্দর রেললাইন এলাকায় এ ঘটনাটি ঘটে। আহত পিয়াল থানার শাহী মসজিদ এলাকায় মোঃ স্বপন মিয়ার ছেলে। এ ব্যাপারে পিয়ালের বড় ভাই আকাশ বাদী হয়ে বন্দর থানায় একটি অভিযোগ দায়ের করেন।

জানা গেছে, বন্দর শাহী মসজিদ হাফেজীবাগ এলাকার কলেজ পড়ুয়া ছাত্র পিয়ালের সাথে ঠাকুরবাড়ি এলাকার সানোয়ার হোসেনের ছেলে জীবন, সালেহ নগর এলাকার মাদক ব্যবসায়ী মেরাজুল, নয়ন ও সানির বেশ কিছুদিন যাবত বিরোধ চলছিলো।

এরই ধারাবাহিকতায়, গত সোমবার রাতে কলেজ ছাত্র পিয়ালকে শাহীমসজিদের সামনে গলীতে একা পেয়ে উল্লেখিত মাদক সন্ত্রাসীরা রড দিয়ে ব্যাপক মারধর করে মারাত্বক জখম করে। আহতের ডাক-চিৎকারে এলাকাবাসী এগিয়ে এলে জীবন ও তার সন্ত্রাসীবাহিনী দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। পরে স্থানীয়দের সহয়তায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়।

এ অভিযোগের প্রেক্ষিতে বন্দর থানার এসআই শাখাওয়াত গতকাল রাতেই ঘটনাস্থল পরিদর্শণ করলেও কোন আসামী গ্রেফতার দেখাতে পারেনি।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!