নারায়ণগঞ্জবুধবার , ৩ অক্টোবর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বন্দরে মুদি ব্যবসার অন্তরালে মাদক ব্যবসা, মাদকসহ গ্রেপ্তার ৩

alokitonarayanganj
অক্টোবর ৩, ২০১৮ ৪:০৫ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ ২৪ ডট নেট : নারায়ণগঞ্জ (গোয়েন্দা পুলিশ) ডিবি ও বন্দর থানা পুলিশের যৌথ অভিযানে ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে পৃথক স্থানে অভিযান চালিয়ে এদের গ্রেফতার করা হয়। ধৃতরা হচ্ছে থানার হরিপুর এলাকার হাকিম মিয়ার ছেলে মালেক(২৮), দেউলী চৌরাপারা এলাকার মৃত ফুলচান মিয়ার ছেলে দ্বীন মোহাম্মদ(৬০) ও তারই ছেলে তামিম(২৫)।

তথ্যসুত্রে জানা যায়,গত মঙ্গলবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে বন্দর থানার এসআই ছাইয়েদুল হরিপুর এলাকায় অভিযান চালিয়ে ২৫পিছ ইয়াবাসহ মালেককে গ্রেফতার করে। অপরদিকে নারায়ণগঞ্জ (গোয়েন্দা পুলিশ) ডিবির এসআই আনোয়ার হোসেনের নেতৃত্বে বন্দর ২৪নং ওয়ার্ডস্থ দেউলী চৌরাপারা এলাকায় মাদক অভিযান চালায়। মাদকাভিযানে ওই এলাকার চা-পান ব্যবসার অন্তরালে মাদকদ্রব্য বিক্রেতা দ্বীন ইসলামের বসতঘর থেকে ৫’শ গ্রাম গাঁজা ও ১০পিছ ইয়াবা উদ্ধারসহ পিতা-পুত্রকে আটক করা হয়।

এ ব্যাপারে বন্দর থানায় মাদক আইনে ২টি পৃথক মামলা রুজু করা হয়েছে। যার মামলা নং-৭(১০)১৮ইং ও ৮(১০)১৮ইং। ধৃত মাদক ব্যবসায়ী পিতাপুত্রসহ ৩জনকে নারায়ণগঞ্জ আদালতে প্রেরন করা হয়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!