নারায়ণগঞ্জসোমবার , ১৫ অক্টোবর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বন্দরে যৌথ অভিযানে গ্রেফতার ২

alokitonarayanganj
অক্টোবর ১৫, ২০১৮ ১২:০১ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ ২৪ ডট কম : বন্দরে র‌্য্যাব-১১ ও বন্দর থানা পুলিশের যৌথ অভিযানে ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। শনিবার রাতে পৃথক স্থানে অভিযান চালিয়ে এদের গ্রেফতার করা হয়। মাদক উদ্ধারের ঘটনায় ধৃতদের কাছ থেকে ৬’শ ১৫ পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

ধৃতরা হচ্ছে থানার মাধবপাশা এলাকার আঃ মজিদ মিয়ার ছেলে লতিফ(৫০) ও চিতাশাল এলাকার নাজির হোসেন মিয়ার ছেলে রাকিব (৪০)। এ ব্যাপারে বন্দর থানায় মাদক আইনে ২টি মামলা রুজু করা হয়েছে। যার মামলা নং-৩৪(১০)১৮ ও ৩৫(১০)১৮ইং।

জানা গেছে, শনিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে মদনপুর এলাকায় অভিযান চালায় র‌্য্যাব-১১। নারায়ণগঞ্জ র‌্যাব-১১’র ডিএডি পুলিশ পরিদর্শক রবিউল ইসলামের নেতৃত্বে মদনপুর এলাকায় অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী লতিফকে ৬’শ পিছ ইয়াবাসহ গ্রেফতার করা হয়। অপরদিকে বন্দর থানার এসআই শাখাওয়াত ১৫পিছ ইয়াবাসহ রাকিবকে গ্রেফতার করেন। ধৃতদের রোববার দুপুরেই নারায়নগঞ্জ আদালতে প্রেরন করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!