নারায়ণগঞ্জমঙ্গলবার , ১৬ অক্টোবর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বন্দরে শিল্পকলা একাডেমীর নির্বাচনে মনোনয়ন সংগ্রহ শুরু

alokitonarayanganj
অক্টোবর ১৬, ২০১৮ ১১:১১ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ ডট কম : অত্যন্ত উৎসব মূখর পরিবেশে বন্দর উপজেলা শিল্পকলা একাডেমির কার্যনির্বাহী কমিটির নির্বাচনী মনোনয়ণ পত্র সংগ্রহ শুরু হয়েছে। মঙ্গলবার সকাল ১০টা থেকে ৪টা পর্যন্ত বন্দর উপজেলা রিটার্নিং অফিসারের তথা উপজেলা মৎস অফিসার জেসমিন আক্তারের কাছ থেকে এ মনোনয়ন সংগ্রহ করছেন প্রার্থীরা।

এ সময় সাধারণ সম্পাদক পদে ৩জন মনোনয়ন সংগ্রহ করেছেন। এদের মধ্যে দৈনিক বিজয় পত্রিকার সম্পাদক নাট্য পরিচালক সাব্বির আহমেদ সেন্টু, দৈনিক যুগান্তর পত্রিকার বন্দর থানা প্রতিনিধি আতাউর রহমান ও মোয়াজ্জেম হোসেন। সহ-সভাপতি পদে ২জন যথাক্রমে এড. মাহমুদা আক্তার, ওবায়েদউল্লাহ। যুগ্ম সম্পাদক পদে সাইফুল্লাহ মাহমুদ টিটু, মফিজুর রহমান মফিজ, সদস্য পদে মিতু মোর্শেদ, ফজলুল করিম, মোঃ সেলিম, রইস মুকুল, রোকসানা আক্তার সামিয়া, শাাহী ইফাৎ জাহান মায়া প্রমূখ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!