নারায়ণগঞ্জশনিবার , ২৬ জানুয়ারি ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বন্দরে শিশু ধর্ষণের অভিযোগে গ্রেফতার ১

Alokito Narayanganj24
জানুয়ারি ২৬, ২০১৯ ১০:০৩ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : বন্দরে (১১) বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে আব্দুর রহিম ওরফে বিশুকে (৪৫) গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার রাতে কলাগাছিয়ার সেলসারদী এলাকার সৈয়দ হাবিবুর রহমানের বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। শিশুটি সেলসারদী এলাকার পীর সৈয়দ হাবিবুর রহমানের বাড়িতে গৃহপরিচারিকা হিসেবে কাজ করে।

পুলিশ জানায়, গত ১০ দিন ধরে বন্দর থানার কলাগাছিয়া ইউনিয়নের মুখফুলদি এলাকার ওই শিশুটি সেলসারদী এলাকার পীর সৈয়দ হাবিবুর রহমানের বাড়িতে গৃহপরিচারিকা হিসেবে কাজ করে। আব্দুর রহিম ওরফে বিশু মিয়াও সৈয়দ হাবিবুর রহমান মিয়ার বাড়িতে রাজমিস্ত্রির কাজ করে আসছে। বিশু মিয়া রাজমিস্ত্রির কাজ করার সুবাধে প্রায় সময় গৃহপরিচারিকা শিশুটিকে নানাভাবে কুপ্রস্তাব দিয়ে আসছিল। গত বুধবার রাত ১০টার দিকে বিস্কুট খাওয়ানোর প্রলোভন দেখিয়ে তাকে বাড়িওয়ালার টিনের ঘরে নিয়ে ধর্ষণ করে। পরে মেয়েটি তার মাকে বিষয়টি জানালে তিনি মামলা দায়ের করেন। পুলিশ শুক্রবার রাতেই বিশুকে গ্রেফতার করে।

বন্দর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) হামিদুল জানান, অভিযুক্ত বিশুকে গ্রেফতার করা হয়েছে। ধর্ষণের শিকার ওই শিশুকে ডাক্তারি পরীক্ষার জন্য শনিবার দুপুরে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!