নারায়ণগঞ্জসোমবার , ১৫ এপ্রিল ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বন্দরে শীর্ষ মাদক সম্রাট নুর মোহাম্মদের পুত্রা গাঁজাসহ আটক

Alokito Narayanganj24
এপ্রিল ১৫, ২০১৯ ৯:১৪ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : বন্দরের মাহমুদনগর এলাকার শীর্ষ মাদক সম্রাট নূর মোহাম্মদ এর পুত্রা রাকিবকে গাঁজাসহ গ্রেফতার করেছে বন্দর থানা পুলিশ। ১৪ই এপ্রিল রোববার রাত ১১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে এস আই সাখাওয়াত হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে মাহমুদনগর কবরস্থানের সামনে থেকে ৩০ পুড়িয়া গাঁজার একটি প্যাকেটসহ রাকিবকে আটক করা হয়। আটকৃত বন্দরে শীর্ষ মাদক সম্রাট নুর মোহাম্মদ এর পুত্রা সুরুজ মিয়ার ছেলে অপুর ছোট ভাই রাকিব। এ ব্যাপারে বন্দর থানায় মাদক আইনে মামলা রুজু করেছে। যার মামলা নং-২২।

মাহমুদনগর এলাকাবাসী জানান, প্রায় বিশ বছর ধরে বন্দরের মাহমুদনগর এলাকায় কিছু অসাধু পুলিশ কর্মকর্তা ও নামদারি সাংবাদিককে ম্যানেজ করে এলাকায় ইয়াবার ব্যবসা চালিয়ে যাচ্ছে। মাদক সম্রাট নুর মোহাম্মদ এর সাথে সক্রিয়ায় রয়েছে তারই পুত্রা মাদক ব্যবসায়ী রাকিব। গত ৯ই মার্চ ডিবি পুলিশের হাতে মাদক সম্রাট নূর মোহাম্মদ ঘাড়মোড়া এলাকা থেকে ১০০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করে। তবে ইয়াবা সম্রাট কে আটক করায় এলাকাবাসীর মধ্যে কিছুটা স্বস্তি ফিরে আসলেও তারই পুত্রা সুরুজ মিয়ার ছেলে অপুর ছোট ভাই রাকিব এলাকায় মাদক ব্যবসা করে যাচ্ছে।

মাদক ব্যবসায়ীদের হাত থেকে যুব সমাজকে বাঁচাতে মাহমুদনগর এলাকাবাসী নারায়ণগঞ্জের পুলিশ সুপার হারুন অর রশিদ এর হস্তক্ষেপ কামনা করছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!