নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ১ আগস্ট ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বন্দরে সাড়ে ৭’শ বস্তা নকল লবন উদ্ধার,গ্রেফতার-১

Alokito Narayanganj24
আগস্ট ১, ২০১৯ ৮:৪০ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জ বন্দরে সাড়ে ৭শ বস্তা নকল সুপার সল্ট লবনসহ কামরুজ্জামান কামরুল(৪০) নামের এক অসাধু লবন ব্যবসায়ীকে গ্রেফতার করেছে বন্দর থানা পুলিশ। বৃহস্পতিবার ১লা আগষ্ট সকালে পুলিশের বিশেষ অভিযানে একে গ্রেফতার করা হয়। ধৃত কামরুল থানার ফরাজিকান্দা এলাকার হাজী নুর মিয়ার ছেলে।

এ ব্যাপারে বন্দর থানায় বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা রুজু করা হয়েছে। যার নং ৪-০৭-১৯ইং।

মামলার বাদী  বন্দর থানার এসআই মোহাম্মদ আলী জানান,বৃহস্পতিবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে থানার এসআই আব্দুল্লাহ আল মামুন ও এসআই মোহাম্মদ আলীর নেতৃত্বে থানার আলীনগর এলাকায় গ্লাবার সল্ট ইড্রাষ্ট্রিয়াল নামের এক লবন কারখানায় অভিযান পরিচালনা করা হয়। এ সময় কারখানায় সাড়ে ৭শ বস্তা সুপার সল্ট নামের লবনের সন্ধান মিলে। পরবর্তীতে দেখা যায় প্যাকেটজাত লবনগুলো মুলত খাবার লবনের সাথে ইন্ড্রাষ্ট্রিয়াল লবন মিশ্রিত করে সুপার সল্ট নামে বাজারজাত করছে। এর প্রেক্ষিতে কারখানার মালিক কামরুজ্জামান কামরুলকে হাতেনাতে গ্রেফতার করা হয়  এবং কারখানায় থাকা ৭’শ ৫০ বস্তা লবন জব্দ করা হয়।

ধৃতকে বৃহস্পতিবার দুপুরেই বিশেষ ক্ষমতা আইনে নারায়ণগঞ্জ কোর্টে প্রেরণ করা হয়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!