নারায়ণগঞ্জরবিবার , ৬ জানুয়ারি ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বন্দরে স্কুলছাত্র অপহরণের ঘটনায় গ্রেফতার ৪

alokitonarayanganj
জানুয়ারি ৬, ২০১৯ ১২:৫৭ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : শহরের গনবিদ্যা নিকেতনের সদ্য জিএসসি পাশকৃত স্কুল ছাত্র মেহেদী হাসান সিয়াম (১৫)কে অপহরনের ঘটনায় ৪ আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। গত ৪ জানুয়ারী শুক্রবার গভীর রাতে বন্দর উপজেলার ফরাজীকান্দা এলাকার হান্ডুর ব্রীজস্থ ময়লার স্তুপের সামনে থেকে স্কুল ছাত্রকে উদ্ধার করা হয় ও ৪ আসামীকে আটক করা হয়।

এ ব্যাপারে অপহৃত স্কুল ছাত্রের মা মিতু মাছুম বাদী হয়ে বন্দর থানায় অপহরণ মামলা দায়ের করেছে। যার মামলা নং- ৩(১)১৯।

ধৃত অপহরনকারীরা হচ্ছে থানার বাবুপাড়া এলাকার মোক্তার হোসেন মিয়ার ছেলে হৃদয় (২৩), রুপালী আবাসিক এলাকার আব্দুল কাদির মিয়ার ছেলে আবুল হোসেন(২২),আলী আহাম্মদের ছেলে রানা (২২) ও বন্দর কলাবাগ এলাকার মৃত আবুল কাশেম মিয়ার ছেলে আবুল হোসেন (৩০)।

সুত্রমতে, গত শুক্রবার বিকেলে নারায়ণগঞ্জের গনবিদ্যা নিকেতনের সদ্য জিএসসি পরিক্ষায় উত্তর্ণ স্কুলছাত্র মেহেদী হাসান সিয়াম বন্দরে কুশিয়ারা নানা বাড়িতে বেড়াতে আসে। নানাবাড়ী কুশিয়ারা থেকে ওইদিন সন্ধ্যায় নারায়ণগঞ্জের তামাকপট্টিস্থ শহিদনগর নিজ বাড়িতে যাওয়ার পথে নারায়ণগঞ্জ ১নং ঘাটস্থ আল জয়নালপ্লাজার সামনে থেকে স্কুল ছাত্র মেহেদী হাসান সিয়ামকে অপহরণ করে ১০/১২জনের একটি সংঘবদ্ধ দল।

পরবর্তীতে স্কুল ছাত্রকে অচেতন করে বন্দরের ফরাজীকান্দা হান্ডুর ব্রিজস্থ ময়লার স্তুপের পাশে নির্জণ স্থানে নিয়ে শারিরীক নির্যাতন করে। পরে অপহৃত ছাত্রের মা’র কাছ থেকে ০১৭-৪০০৪৬১৪৪৪ নাম্বার বিকাশে ৫০ হাজার টাকা মুক্তিপন দাবি করে। ছাত্রের মা বিকাশ নাম্বারে ১৫ হাজার টাকা ওই নাম্বারে প্রেরণও করে। পরে আরও টাকা দাবি বলে তারা পুলিশের স্বরণাপন্ন হয়।

তাৎক্ষনিক পুলিশ মোবাইল ট্রাকিংয়ের মাধ্যমে অপহৃত স্কুল ছাত্রকে ফরাজিকান্দা হান্ডুর ব্রীজ থেকে উদ্ধার করে ও ৪ অপহরণকারীকে গ্রেফতার করতে সক্ষম হয়।

ধৃতদের শনিবার দুপুরেই পুলিশ ১০ দিনের রিমান্ড চেয়ে নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করা হয়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!