নারায়ণগঞ্জমঙ্গলবার , ২৭ আগস্ট ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বন্দরে স্ত্রী হত্যা মামলায় স্বামী আরো দুই দিনের রিমান্ডে

Alokito Narayanganj24
আগস্ট ২৭, ২০১৯ ১:২৭ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ :বন্দর উপজেলায় গৃহবধূ সুমাইয়া আক্তার বর্ষাকে যৌতুকের দাবিতে শারীরিক নির্যাতন করে হত্যার মামলায় আসামি (নিহতের স্বামী) মোস্তাফিজুর রহমান নয়নের আরো দুইদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

সোমবার (২৬ আগষ্ট) সকালে নয়নকে নারায়ণগঞ্জের অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট অশোক কুমার দত্তের আদালতে হাজির করে পুলিশ পাঁচদিনের রিমান্ড আবেদন করলে আদালত দুইদিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে দুই দিনের রিমান্ড শেষে মামলার তদন্ত কর্মকর্তা নয়নকে আরো জিজ্ঞাসাবাদের প্রয়োজনে পুনরায় রিমান্ড আবেদন করে আদালতে পাঠায়।

মামলার বাদিপক্ষের আইনজীবি জানান, প্রথমবার দুইদিনের রিমান্ডে হত্যাকান্ডের ব্যাপারে আসামীর কাছ থেকে অনেক গুরুত্বপূর্ণ তথ্য উদঘাটন হয়েছে।

সেগুলো সহ নিহত বর্ষার মেয়ের বক্তব্য আদালতে উপস্থাপন করে পুনরায় রিমান্ডের আবেদন করা হয়। আদালত বিষয়টি আমলে নিয়ে দুইদিনের রিমান্ড মঞ্জুর করেন। আদলতের কাছে তিনি এ হত্যাকান্ডের সর্বোচ্চ শাস্তির দাবি জানান।

গত ১৯ আগস্ট (সোমবার) রাতে বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের আলী সাহারদী এলাকার শ্বশুর বাড়িতে যৌতুকের দাবিতে শারীরিক নির্যাতনের পর গৃহবধূ সুমাইয়া আক্তার বর্ষাকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠে তার স্বামী মোস্তাফিজুর রহমান নয়নের বিরুদ্ধে।

এ অভিযোগে নিহতের পরিবারের পক্ষ থেকে বন্দর থানায় হত্যা মামলা দায়ের করলে পুলিশ ওই রাতেই আসামী নয়নকে গ্রেফতার করে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!