নারায়ণগঞ্জশুক্রবার , ৫ অক্টোবর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বন্দরে ৩দিন ব্যাপী উন্নয়ন মেলা শুরু

alokitonarayanganj
অক্টোবর ৫, ২০১৮ ১:৪৮ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ ২৪ ডট নেট : বন্দরে “উন্নয়নের অভিযাত্রায় অদম্য বাংলাদেশ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে সারাদেশের ন্যায় শুরু হয়েছে ৩দিন ব্যাপী ৪র্থ জাতীয় উন্নয়ন মেলা। বৃহস্পতিবার সকাল ১০টায় ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে এ মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পরে সকাল পৌনে বারোটায় ফিতা কেটে এর আনুষ্ঠানিক সূচনা করেন নারায়নগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য একেএম সেলিম ওসমান। উদ্বোধনী অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বন্দর উপজেলা নির্বাহী অফিসার পিন্টু বেপারী।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বন্দর উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান মুকুল,নাঃগঞ্জ জেলা জাপার আহ্বায়ক আবুল জাহের, বন্দর থানা আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা এমএ রশিদ, বন্দর থানা অফিসার ইনচার্জ একেএম শাহিন মন্ডল, নাসিক’র ১৯নং ওয়ার্ড কাউন্সিলর ফয়সাল মোহাম্মদ সাগর, ২০নং ওয়ার্ড কাউন্সিলর গোলাম নবী মুরাদ, ২১নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব হান্নান সরকার, ২২নং ওয়ার্ড কাউন্সিলর সুলতান আহমেদ ভূইয়া, ২৫নং ওয়ার্ড কাউন্সিলর এনায়েত হোসেন, কলাগাছিয়া ইউপি চেয়ারম্যান দেলোয়ার হোসেন প্রধাণ, বন্দর ইউপি চেয়ারম্যান এহসান উদ্দিন আহমেদ, মুসাপুর ইউপি চেয়ারম্যান মাকসুদ হোসেন, মদনপুর ইউপি চেয়ারম্যান এমএ সালাম, ধামগর ইউপি চেয়ারম্যান মাসুম আহমেদ প্রমূখ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!