নারায়ণগঞ্জশুক্রবার , ২৬ জুলাই ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বন্দরে ৪১৫ পিস ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

Alokito Narayanganj24
জুলাই ২৬, ২০১৯ ১০:১৭ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : জেলা গোয়েন্দা পুলিশ ডিবি ও বন্দর থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে ৩ ইয়াবা ব্যবসায়ীকে আটক করেছে। বৃহস্পতিবার (২৫ জুলাই) সন্ধ্যায় শুভকরদী এলাকা ও বুধবার (২৪ জুলাই) গভীর রাতে বন্দর উপজেলার ফুলহর সারকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে তাদেরকে আটক করা হয়।

এ সময় তাদের কাছ থেকে ৪’শ ১৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে পুলিশ। এ ব্যাপারে বন্দর থানায় মাদক আইনে পৃথক ২টি মামলা রুজু করা হয়েছে। যার মামলা নং- ৬৬(৭)১৯ ও ৬৭(৭)১৯।

থানা সূত্রে জানা গেছে, জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক আলমগীর কবিরসহ সঙ্গীয় র্ফোস বুধবার রাতে বন্দর উপজেলার ফুলহর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে অভিযান চালিয়ে ৪’শ পিস ইয়াবাসহ ফুলহর এলাকার নূরু মিয়ার ছেলে মোজাম্মেল হক (৩২) ও একই এলাকার আব্দুল মোতালেব মিয়ার ছেলে আবেদ আলী (৩৬) কে আটক করে।

এদিকে বন্দর থানার এএসআই নজরুল ইসলামসহ সঙ্গীয় ফোর্স বন্দর উপজেলার শুভকরদী এলাকায় অভিযান চালিয়ে ১৫ পিস ইয়াবাসহ একই এলাকার মৃত নিজামুল হকের ছেলে সবুজ (৩৩) কে আটক করা হয়।

আটককৃতদের পৃথক মাদক মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে প্রেরণ করে পুলিশ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!