নারায়ণগঞ্জসোমবার , ১৯ আগস্ট ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বন্দর ত্রীবেনী সেতুর কাজ ৩ বছরেও শেষ হয়নি

Alokito Narayanganj24
আগস্ট ১৯, ২০১৯ ১২:৪৭ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ :  নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২১নং ওয়ার্ড এলাকার প্রধান সড়কের ত্রিবেনী সেতুর কাজ ৩ বছরেও শেষ হয়নি। ঠিকাদারের গাফিলতি,পুরনো ব্রীজ ভাঙ্গায় কারনে এবং ব্রিজের আশপাশের জায়গা দখল মুক্ত করতে ৩ বছরেও শেষ করতে পারেনী ত্রীবেনী ব্রিজের নির্মাণ কাজ। ব্রীজের দৈর্ঘ্য মাত্র ২০ মিটার। নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২১ নং ওয়ার্ডে জাইকার অর্থায়নে স্বল্প দৈর্ঘ্যরে এ ব্রিজ নির্মাণ কাজ দীর্ঘদিনেও সম্পন্ন না হওয়ায় প্রতিনিয়তই দুর্ভোগ পোহাচ্ছেন কলাগাছিয়া, ঘারমোড়া, আলীনগর,ফরাজিকান্দা,মদনগঞ্জ,দড়িসোনাকান্দাসহ আশপাশের এলাকার নিয়মিত যাত্রী ও ওয়ার্ড বাসীরা।
এ ব্যাপারে ডালিম হায়দার জানান, এক বছরের কাজ দীর্ঘ ৩ বছরেও সম্পন্ন করতে পারেনি সংশ্লিষ্ট ঠিকাদার। নির্মাণ কাজে ধীর গতির কারণে জনর্দূভোগ চরম আকার ধারণ করেছে। এ নিয়ে এলাকাবাসীর মধ্যে তীব্র ক্ষোভ বিরাজ করছে।
সূত্র জানায়, ঠিকাদার গিয়াসউদ্দিন আহমেদ ব্রিজ নির্মাণ কাজের ঠিকাদারী পান। নতুন ব্রিজ নির্মাণের জন্য তিনি ৩ বছর আগে পুরনো ব্রিজটি ভেঙ্গে ফেলেন। এরপর নতুন ব্রিজ নির্মাণ শুরু হলেও কাজে ধীর গতির কারণে ৩ বছরেও ব্রিজ নির্মাণ সম্পন্ন হয়নি।
এলাকাবাসীর অভিযোগের প্রেক্ষিতে সরেজমিন গিয়ে ব্রিজ নির্মাণস্থলে কাউকে পাওয়া যায়নি। এ সময় এলাকাবাসীর সাথে কথা বলে জানা যায়, দুই বছর আগেই কাজের মেয়াদকাল শেষ হয়ে গেছে। কিন্তু এখনও নির্মাণ শেষ করতে পারেনি ঠিকাদার। ঠিকাদারের স্বেচ্ছাচারিতার কারণে এ পথে যাতায়াতকারী হাজার হাজার মানুষ চরম দুর্ভোগ পোহাচ্ছেন।
এ ব্যাপারে ২১ নং ওয়ার্ড কাউন্সিলর মো: হান্নান সরকার বলেন, ঠিকাদারের গাফিলতি কারনে ৩ বছরেও শেষ হয়নি বন্দরের ত্রীবেনী ব্রিজ নির্মাণ কাজ। আমি ঠিকাদারকে অনুরোধ করব যত দ্রত সম্ভব যাতে যানবাহন চলাচল করতে পারে সেই ব্যবস্থা করতে।
এ ব্যাপারে ঠিকাদার গিয়াসউদ্দিন আহমেদ বলেন, বন্দর ত্রীবেনী ব্রিজ নির্মাণ কাজ প্রায় শেষ। এখন চলছে এ্যাপ্রোচ রোড নির্মাণ। পুরনো ব্রিজ ভাঙ্গতে অনেক সময় লেগেছে। এ ছাড়া ব্রিজের দুই পাশের জায়গা দখল মুক্ত করতে সময় লাগায় ব্রিজ নির্মাণে সময় লেগেছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!