নারায়ণগঞ্জবুধবার , ৩ এপ্রিল ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বাবা-মায়ের আদেশ নির্দেশ মেনে চলবে : ডিসি রাব্বী মিয়া

Alokito Narayanganj24
এপ্রিল ৩, ২০১৯ ৯:১৫ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : জেলা প্রশাসক রাব্বী মিয়া বলেছেন তোমরা আগামীতে জাতিকে নেতৃত্ব দিবে সেজন্য তোমাদের উপযুক্ত মানুষ হিসেবে গড়ে তুলবে। এজন্য বাবা-মার আদেশ নির্দেশ মেনে চলবে। স্কাউট প্রকৃত মানুষ হিসেবে গড়ে তুলতে অগ্রনী ভূমিকা পালন করে থাকে। বাবা মাকে সম্মান ও তাদের কথা না শুনলে কখনো মানুষ হতে পারবেনা। যে জীবনে ঝড় নেই, বিপদ নেই সে জীবন কখনো সফল হতে পারবেনা। তাই বড়দের কেও সম্মান করতে হবে। যারা প্রতিষ্ঠিত হয়েছে তাদের জীবনীও পড়তে স্কাউটসদের প্রতি আহবান জানান। বুধবার (৩ এপ্রিল) সন্ধ্যা ৬টায় সৈয়দপুর বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয় মাঠে ৪র্থ নারায়ণগঞ্জ জেলা কাব ক্যাম্পুরী-২০১৯ এর উদ্ধাধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মুহাম্মদ মাসুম বিল্লাহ এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ সেলিম রেজা, নারায়ণগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার নাহিদা বারিক, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট যুথিকা সরকার, বাংলাদেশ স্কাউটস ঢাকা অঞ্চল সম্পাদক মোয়াজ্জেম হোসেন ভূইয়া, সৈয়দপুর বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আলহাজ্ব মোঃ জসিমউদ্দিন প্রমুখ।

উপস্থিত ছিলেন সৈয়দপুর বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য নাজির হোসেন ফকির, মোঃ মোশারফ হোসেন, লুৎফর রহমান, সোহেল ফকির, সালাউদ্দিন, প্রধান শিক্ষক তোফায়েল আহম্মেদ, অভিবাবকগনসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

স্বাগত বক্তব্য রাখেন, নারায়ণগঞ্জ জেলা স্কাউটস সম্পাদক মোঃ ফজলুল হক ভূঁইয়া মন্টু।

জেলার ১৩০ টি স্কুলের ৭৮০ জন কাব স্কাউট ৫ দিন ব্যাপী জেলা কাব ক্যাম্পুরীতে অংশগ্রহন করছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!