নারায়ণগঞ্জশনিবার , ৬ অক্টোবর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বিএইচআরপিএস এর নারায়ণগঞ্জ মহানগর কমিটি গঠিত, সভাপতি রণজিৎ মোদক

alokitonarayanganj
অক্টোবর ৬, ২০১৮ ১১:৪৬ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : বাংলাদেশ হিউম্যান রাইটস এন্ড প্রেস সোসাইটির নারায়ণগঞ্জ মহানগর কমিটির নতুন কমিটি গঠিত হয়েছে। উক্ত কমিটিতে দ্বিতীয়বারের মত সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন সাংবাদিক রণজিৎ মোদক। গত ৫ সেপ্টেম্বর তারিখে ১৪ সদস্য বিশিষ্ট কমিটি গঠিত হয়।

কমিটিতে রয়েছেন, সহ-সভাপতি বিষ্ণুপদ ভট্টাচার্য, সাধারণ সম্পাদক সাইমন স্যার, আন্তর্জাতিক সম্পাদক শ্রী বিশ্বজিত চন্দ্র দাস, অর্থ সম্পাদক শ্রী শ্যামল মন্ডল, তথ্য ও প্রচার সম্পাদক শ্রী সঞ্জয় রায়, সমাজকল্যাণ সম্পাদক মোঃ সাজু আহমেদ, সাংগঠনিক সম্পাদক গোপাল রায়, দপ্তর সম্পাদক রতন সরকার, আইন বিষয়ক সম্পাদক শ্রী নিলয় সরকার, মহিলা বিষয়ক সম্পাদক বেগম শারমিন আক্তার প্রমুখ।

বাংলাদেশ হিউম্যান রাইটস এন্ড প্রেস সোসাইটির চেয়ারম্যান আনোয়ার হোসেন আকাশ এর স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তি এ তথ্য জানানো হয়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!