নারায়ণগঞ্জশনিবার , ১৩ এপ্রিল ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বিএনপির জেলা কমিটিতে সোনারগাঁয়ের দু’জন!

Alokito Narayanganj24
এপ্রিল ১৩, ২০১৯ ৮:২৬ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নব-গঠিত নারায়ণগঞ্জ জেলা বিএনপির কমিটিতে ঠাই পেলেন সাদিপুর ইউনিয়ন বিএনপির সভাপতি কামরুজ্জামানর ভূইয়া মাসুম ও সাদিপুর ইউনিয়ন বিএনপি’র সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. সেলিম সরকার। নারায়নগঞ্জ জেলা বিএনপির কমিটিতে সাদিপুর ইউনিয়ন বিএনপির নেতৃবৃন্দকে অন্তর্ভূক্ত এই প্রথম বলে জানায় সাদিপুর ইউনিয়ন তৃনমূল নেতৃবৃন্দ।

জানা গেছে, সাদিপুর ইউনিয়ন বিএনপি’র সভাপতি কামরুজ্জামান ভূইয়া মাসুমকে জেলা বিএনপির তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক ও সাদিপুর ইউনিয়ন বিএনপি’র সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ সেলিম সরকারকে জেলা বিএনপির নির্বাহী সদস্য নির্বাচন করা হয়। এদিকে নারায়নগঞ্জ জেলা বিএনপিতে সাদিপুর ইউনিয়ন বিএনপির দুই কান্ডারী স্থান পাওয়ায় অভিনন্দন জানিয়েছেন সাদিপুর ইউনিয়ন বিএনপির তৃনমূল নেতৃবৃন্দ সহ পুরো সোনারগাঁয়ের বিএনপির নেতা-কর্মীরা।

নারায়ণগঞ্জ জেলা বিএনপির নির্বাহী সদস্য ও সাদিপুর ইউনিয়ন বিএনপির সাধারন সম্পাদক আলহাজ্ব মো. সেলিম সরকার জানায়, শুধু বিএনপি করার অপরাধে আমাকে এ পর্যন্ত ১৫ থেকে ২০ মিথ্যা মামলা দেওয়া হয়েছে। এই জেলা কমিটিতে আমি সবচেয়ে কম বয়সের। দল আমাকে মূল্যায়ন করায় বিএনপির ভাইস চেয়ারম্যান তারেক রহমানসহ সকলকে অভিনন্দন জানায়। দল আমাকে যে দায়িত্ব দিয়েছে আমি নিষ্ঠার সাথে পূর্বের মত আমার দায়িত্ব পালন করবো। নতুন দায়িত্ব পেয়ে সাদিপুর বিএনপির এই কান্ডারী, বেগম খালেদা জিয়াকে অভিলম্বে মুক্তির দাবি জানায়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!