নারায়ণগঞ্জশুক্রবার , ৪ জুন ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বিভিন্ন পরিবহন থেকে চাঁদাবাজির অভিযোগে গ্রেফতার ২

Alokito Narayanganj24
জুন ৪, ২০২১ ৭:৩০ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ  বিভিন্ন পরিবহন থেকে চাঁদা আদায়ের সময় দুই পরিবহন চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‌্যাব-১১ রর সদস্যরা।

বৃহস্পতিবার (৩ জুন) সকালে র‌্যাবের একটি টহল দল গোপন সংবাদের ভিত্তিতে  সাইনবোর্ড এলাকায় অভিযান চালায়। এসময় দুইজন পরিবহণ চাঁদাবাজকে গ্রেফতার করে র‌্যাব। তাদের কাছ থেকে বিভিন্ন পরিবহণ থেকে আদায় করা ১ হাজার ৪ শত ৮০ টাকা জব্দ করা হয়।

গ্রেফতাররা হলেন- পটুয়াখালী জেলার কামাল হোসেন (৪২) ও ময়মনসিংহের রাকিব হোসেন (২০)।

বৃহস্পতিবার বিকালে এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব-১১ এর এএসপি মো. সম্রাট তালুকদার এ তথ্য নিশ্চিত করেন। সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, সাইনবোর্ড এলাকায় অনেক আগে থেকেই একটি সংঘবদ্ধ চক্র চাঁদাবাজি করে আসছিল। বৃহস্পতিবার সাইনবোর্ড এলাকার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে চলাচলরত পরিবহনের চালক ও হেলপারদের কাছ থেকে দুইজন চাঁদা আদায় করছিল। তারা পরিবহন শ্রমিকদের নানা রকম ভয়ভীতি দেখিয়ে গাড়ি প্রতি জোরপূর্বক পরিবহন প্রতি দৈনিক ৫০/১০০ টাকা করে চাঁদা আদায় করছিল। এসময় র‌্যাব সদস্যরা চাঁদাবাজদের গ্রেফতার করে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!