নারায়ণগঞ্জরবিবার , ২৯ ডিসেম্বর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বুড়িগঙ্গা নদী থেকে ৩ কোটি টাকার ভারতীয় কাপড় জব্দ

Alokito Narayanganj24
ডিসেম্বর ২৯, ২০১৯ ৫:৫৪ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : বুড়িগঙ্গা নদীতে একটি বাল্কহেড থেকে তিন কোটি টাকা মূল্যের অবৈধ ভারতীয় শাড়ি ও থ্রি পিস জব্দ করেছে বাংলাদেশ কোস্টগার্ড।

রবিবার (২৯ ডিসেম্বর) ভোরে কেরানীগঞ্জ থানা এলাকার বুড়িগঙ্গা নদীতে অভিযান চালিয়ে কোস্টগার্ড সদস্যরা অবৈধ ভারতীয় শাড়ি ও থ্রি পিস জব্দ করে। এ সময় কাউকে গ্রেফতার করতে পারেনি কোস্টগার্ড।

নারায়ণগঞ্জের ফতুল্লার পাগলাস্থ কোস্টগার্ড স্টেশনের কমান্ডার লেফটেন্যান্ট এম এম আসিফ জানান, রবিবার ভোরে কোস্টগার্ড সদস্যরা নিয়মিত টহলের অংশ হিসেবে বুড়িগঙ্গা নদীতে টহল দিচ্ছিল। এ সময় একটি বাল্কহেডকে সন্দেহ হয় কোস্টগার্ড সদস্যদের। এরপর তারা বাল্কহেডে অভিযান চলিয়ে বিপুল পরিমাণ ভারতীয় শাড়ি ও থ্রি পিস জব্দ করে। জব্দকৃত পণ্যের মূল্য আনুমানিক ৩ কোটি টাকা বলে সাংবাদিকদের অবহিত করেন তিনি। অভিযানের বিষয়টি টের পেয়ে চোরাকারবারিরা ঘটনাস্থল থেকে পালিয়ে গেছেন বলেও জানান তিনি।

তিনি আরও বলেন, নদী পথে চোরাচালান রোধে বাংলাদেশ কোস্টগার্ডের অভিযান অব্যাহত থাকবে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও তিনি জানান।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!