নারায়ণগঞ্জরবিবার , ৭ এপ্রিল ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ভারপ্রাপ্ত দিয়ে চলছে সিভিল সার্জন অফিস

Alokito Narayanganj24
এপ্রিল ৭, ২০১৯ ৯:৪৪ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জন ডাঃ এহছানুল হক বদলী হয়ে ডিজি অফিসে চলে গেলেও ভারপ্রাপ্ত দিয়ে চলছে জেলা সিভিল সার্জন অফিস। সাবেক সিভিল সার্জন ডাঃ এহছানুল হক গত ৩ এপ্রিল নারায়ণগঞ্জ হতে বদলী হয়ে ঢাকা ডিজি অফিসে চলে যান। গত বৃহস্পতিবার থেকে ভারপ্রাপ্ত সিভিল সার্জন হিসেবে দায়িত্ব পালন করছেন নারায়ণগঞ্জ ১শ’ শয্যা বিশিষ্ট (ভিক্টোরিয়া) হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ মোঃ আসাদুজ্জামান।

সিভিল সার্জন অফিস সুত্রে জানা যায়, সাবেক সিভিল সার্জন ডাঃ মোঃ এহছানুল হক ২০১৭ সালের ১৭ জানুয়ারী সিএস হিসেবে যোগদান করে ২০১৯ সালের ৩ এপ্রিল পর্যন্ত নারায়ণগঞ্জে দায়িত্ব পালন করেন।

ভারপ্রাপ্ত সিএস আসাদুজ্জামান বর্তমানে ভিক্টোরিয়া হাসপাতালের আরএমও। এক সাথে ২টি দায়িত্ব পালন করায় স্বাভাবিক কার্যক্রমে ব্যাঘাত ঘটছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!