নারায়ণগঞ্জশনিবার , ৯ মার্চ ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ভুলতা ফ্লাইওভার থেকে পড়ে শ্রমিকের মৃত্যু

Alokito Narayanganj24
মার্চ ৯, ২০১৯ ৭:০১ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : রূপগঞ্জ উপজেলার ভুলতা ফ্লাইওভারের কাজ করার সময় পড়ে গিয়ে বিপ্লব নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। শনিবার (৯ মার্চ) সকাল সাড়ে ১১টায় গাউছিয়া মার্কেট এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানান, বিপ্লব উপরের রেলিং এ রডের কাজ করছিল। সে কাজের সময় অসতর্কতাবশত নিচে পড়ে গেলে মাথায় আঘাত গুরুতর পায়। এ সময় পথচারীরা তাকে স্থানীয় একটি হাসপাতালে নিলে ডাক্তার তার অবস্থা আশংকাজনক দেখে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেয়। পথেই তার মৃত্যু হয়। খোঁজ নিয়ে জানা যায়, নিহত বিপ্লবের বাড়ি ময়মনসিংহ জেলায়।

স্থানীয়রা জানান, ফ্লাইওভারের কাজে নিয়োজিত থাকা কোন শ্রমিককে নিরাপত্তা বেল্ট ব্যবহার করতে দেখা যায় না।

এ ঘটনায় ফ্লাইওভারের কাজে নিয়োজিত ইঞ্জিনিয়ার পল্লব বলেন, আমাদের কোম্পানীর পক্ষ থেকে প্রতিটি শ্রমিককেই সেফটি বেল্ট দেয়া হয়েছে। কিন্তু কিছু শ্রমিক সেফটি বেল্ট ব্যবহার করলেও অধিকাংশ শ্রমিকরা ব্যবহার করে না।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!