নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ১০ জানুয়ারি ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ভূমিদস্যু, যানজট, হকার, ঝুট সন্ত্রাস ও মাদকমুক্ত করার ঘোষণা পুলিশ সুপারের

Alokito Narayanganj24
জানুয়ারি ১০, ২০১৯ ৭:৫৭ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : চলতি মাস থেকে নারায়ণগঞ্জকে যানজট, হকার, ঝুট সন্ত্রাস ও মাদকমুক্ত করার ঘোষণা দিয়েছেন নারায়ণগঞ্জের আলোচিত পুলিশ সুপার হারুন অর রশীদ। ১০ জানুয়ারি বৃহস্পতিবার দুপুরে নারায়ণগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনারে নির্বাচন পরবর্তী এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

পুলিশ সুপার হারুন অর রশীদ বলেন, ডিসেম্বর মাসে আমরা একটি শান্তিপূর্ণ নির্বাচন করতে পেরেছি। জানুয়ারী মাসে আমাদের লক্ষ্য যানজট ও হকারমুক্ত নগরী। সেই সাথে মাদক-সন্ত্রাস ও ভূমিদস্যুদের বিরুদ্ধে আমাদের অভিযান শুরু হবে। আমরা নারায়ণগঞ্জকে বাসযোগ্য পরিচ্ছন্ন নগরী গড়তে চাই। এজন্য সাংবাদিকদের সহযোগিতা প্রয়োজন।

পুুলিশ সুপার বলেন, শুধু অন্যের জমি দখল ও মাদক ব্যবসা-ই নয় অবৈধ কাজে জড়িতদের বিরুদ্ধে আমাদের অবস্থান খুব পরিস্কার। এসব কাজে জড়িতরা যতোই প্রভাবশালী হোক তাদের বিরুদ্ধে এ্যাকশনে যাবে পুলিশ।

কয়েকজন মাদক ব্যবসায়ী ও ভূমিদস্যুর তালিকা ইতোমধ্যে তার হাতে এসেছে উল্লেখ করে কয়েকজন সিটি কর্পোরেশনের কাউন্সিলর ভূমিদদস্যুতার সাথে জড়িত। কয়েকজন প্রভাবশালী ব্যক্তি পরোক্ষভাবে মাদক ব্যবসায় রয়েছেন।

আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার মনিরুল ইসলাম (প্রশাসন), অতিরিক্ত পুলিশ সুপার আবদুল্লাহ আল মামুন (অপরাধ), অতিরিক্ত পুলিশ সুপার নূরে আলম এবং অতিরিক্ত পুলিশ সুপার মেহেদী ইমনার সিদ্দিকী সহ জেলা পুলিশের অন্যান্য কর্মকর্তারা।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!