নারায়ণগঞ্জশুক্রবার , ১ মে ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

মহান মে দিবসে ত্রানের দাবিতে নির্মান শ্রমিকদের মানববন্ধন

Alokito Narayanganj24
মে ১, ২০২০ ৭:০১ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ: ইমারত নির্মান শ্রমিক ইউনিয়ন (ইনসাফ) ফতুল্লা থানা শাখার উদ্যোগে মহান মে দিবসে উপলক্ষ্যে ত্রানের দাবিতে মানববন্ধন করেছেন কয়েক হাজার সাধারন নির্মান শ্রমিক। ১লা মে (শুক্রবার) সকালে ফতুল্লার পাগলা এলাকায় সংগঠনের সভাপতি খলিলুর রহমানের সভাপতিত্বে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানবন্ধনে সাধারন শ্রমিকরা সামাজিক দূরত্ব মেনে এ অনুষ্ঠানে যোগদান করেন।

এ সময় সংগঠনের সাধারন সম্পাদক খবির হোসেন বলেন, বর্তমান করোনা ভাইরাস নামক মহামারির কারনে সাধারন শ্রমিকরা আজ অবহেলিত। মহামারি শুরুর কয়েকদিন পর থেকেই নির্মান শ্রমিকরা খাদ্য সংকটে ভোগছেন। কোন সাহায্য সংস্থা থেকে তারা কোন ধরনের সহযোগিতা পাচ্ছেন না। অথচ মাননীয় প্রধানমন্ত্রী ইতিমধ্যে গরীব ও মধ্যবিত্ত পরিবারগুলোর মধ্যে খাদ্য সংকট দূর করার লক্ষ্যে বিভিন্ন পদক্ষেপ গ্রহন করেছেন। কিন্তু সরকারী কিংবা বেসরকারী কোন সংস্থা থেকে তারা বিন্দু পরিমান সহযোগিতা পাচ্ছেন না। এমন পরিস্থিতি আর কিছুদিন চলমান থাকলে নির্মান শ্রমিকরা খাদ্য কষ্টে মারা যাবেন। ফতুল্লার কর্মরত নির্মান শ্রমিকদের খাদ্য সংকটের মতো দুর্বিসহ অবস্থা থেকে পরিত্রান পেতে জেলা প্রশাসক এবং সাংসদ বরাবরে আবেদন করা হয়েছে। এমনকি স্থানীয় শ্রমিক সংগঠনের নেতৃবৃন্দ থেকে শুরু করে ফতুল্লা থানা এবং কুতুবপুর ইউনিয়ন চেয়ারম্যানকেও অবগত করা হয়েছে। অথচ নির্মান শ্রমিকদের এমন করুন অবস্থার মধ্য দিয়ে জীবন অতিবাহিত করে আসলেও এখনো পর্যন্ত দায়িত্বশীল কোন সংস্থার পক্ষ থেকে সহযোগিতার আশ্বাস তারা এখনো পাননি।

এ সময় উক্ত মানবন্ধনে আরো উপস্থিত ছিলেন কার্য্যকরী সভাপতি আব্দুল হক, সহ-সভাপতি আব্দুস সালাম, সহ-সভাপতি মোঃ সেলিম, যুগ্ন-সম্পাদক রুহুল আমিন, যুগ্ন-সম্পাদক বেলায়েত হোসেন, সহ-সাধারন সম্পাদক আনোয়ার হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক শামীম আহাম্মেদ (সুমন), জাকির হোসেন, মোঃশাহীন, অর্থ-সম্পাদক আব্দুল সাত্তার, শ্রম- দর-কষাকষি বিষয়ক সসম্পাদক রনি মিয়া, শিক্ষা ও সমাজ কল্যান সম্পাদক খলিলুর রহমান, মহিলা সম্পাদিক রেহেনা বেগম, দপ্তর সম্পাদক বাবুল মিয়া, প্রচার সম্পাদক আকবর হোসেন, ক্রীড়া সম্পাদক ইকবাল হোসেন, কার্য্যকরী সদস্য মেহেদী হাসান, বাবুল মিয়া, আকবর হোসেন, ইকবাল হোসেন, বাবুল মিয়া, বিল্লাল হোসেন, হানিফ মিয়া, সুমন মিয়া এবং সেন্টু হাওলাদার প্রমুখ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!