নারায়ণগঞ্জমঙ্গলবার , ৪ জুন ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

মহাসড়কে চাঁদাবাজির সময় র‌্যাবের হাতে আটক ১৯

alokitonarayanganj
জুন ৪, ২০১৯ ১:০০ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : ঢাকা-চট্টগ্রাম ও ঢাকা-সিলেট মহাসড়কে বিভিন্ন পরিবহনে চাঁদাবাজি এবং যাত্রী হয়রানির অভিযোগে ১৯ জনকে আটক করেছে র‌্যাব। সোমবার ভোর থেকে দুপুর একটা পর্যন্ত সদর উপজেলার সোনারগাঁও থানার কাঁচপুর, মদনপুর এবং সিদ্ধিরগঞ্জ থানার শিমরাইল এলাকায় মহাসড়কে চাঁদাবাজির সময় তাদের আটক করা হয়।

র‌্যাব এসময় তাদের কাছ থেকে চাঁদাবাজির এক লাখ ছয় হাজার টাকা উদ্ধার করে। পরে কাঁচপুর এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কের পাশে প্রেস ব্রিফিংয়ে র‌্যাব গণমাধ্যমকে এ তথ্য জানায়।

আটকরা হলেন- মোশারফ, শামীম, রাব্বী ওরফে বাবর, খোরশেদ আলম ইমন, কাজী এরশাদুজ্জামান, আবদুল কাদের সুমন, জাহাঙ্গীর আলম, আলমগীর হোসেন, আবদুস সালাম, জিয়াউর রহমান, মাহফুজুর রহমান, মহসিন মিয়া, মনসুর আলী, আরশাদ মোল্লা, জহুর আকন্দ, ওমর ফারুক, হুমায়ুন কবীর, হাসান কাউছার এবং মনিরুল ইসলাম।

প্রেস ব্রিফিংয়ে র‌্যাব-১১ এর অ্যাডিশনাল এসপি মো. আলেপ উদ্দিন জানান, ঈদুল ফিতরকে সামনে রেখে সন্ত্রাস, চাঁদাবাজি, অজ্ঞান পার্টি ও মলম পার্টিসহ সব ধরণের অপরাধ দমনে রমজান মাসের শুরু থেকেই র‌্যাব তৎপর রয়েছে। এরই ধারাবাহিকতায় র‌্যাবের গোয়েন্দা দল ঢাকা-চট্টগ্রাম ও ঢাকা-সিলেট মহাসড়কে বাস, ট্রাক, ট্যাংক লরি ও কাভার্ড ভ্যান সহ বিভিন্ন পরিবহনে চাঁদাবাজ চক্রের তথ্য সংগ্রহ করে। সে তথ্যের ভিত্তিতে র‌্যাব শুক্রবার অভিযান চালিয়ে চাঁদাবাজ চক্রের ১৯ জনকে আটক করে।

আটকদের জিজ্ঞাসাবাদ করে পরিবহন চাঁদাবাজ চক্রের নেপথ্যে যারা নিয়ন্ত্রণ করছে তাদের সম্পর্কে তথ্য সংগ্রহ করা হচ্ছে। এ চক্রের নেপথ্যের গডফাদাররা যতই প্রভাবশালী হোক তাদের কাউকেই র‌্যাব ছাড় দেয়া হবে না। আটকদের বিরুদ্ধে সোনারগাঁও থানায় মামলার প্রস্তুতি চলছে।

এর আগে গত ৩১ মে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বিভিন্ন পয়েন্ট চাঁদাবাজির সময় অর্ধ লাখ টাকা হ পরিবহন চাঁদাবাজ চক্রের ১৩ জনকে আটক করে র‌্যাব।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!