নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ১ আগস্ট ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

মাদক পরিবারের বিরুদ্ধে নুরবাগবাসীর ঝাড়– মিছিল

Alokito Narayanganj24
আগস্ট ১, ২০১৯ ৮:৪১ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জ বন্দর নুরবাগ এলাকায় একটি মাদক পরিবারের বিরুদ্ধে ঝাড়– মিছিল করেছে এলাকাবাসী। বৃহস্পতিবার ১লা আগষ্ট দুপুরে নুরবাগ এলাকায় স্থানীয় এলাকাবাসী ওই পরিবারের বিরুদ্ধে নানা অভিযোগ তুলে ধরে এ ঝাড়ু মিছিল করে।

নাসিক ২২নং ওয়ার্ডস্থ নুরবাগ এলাকার শতাধিক নারী-পুরুষ,যুবক-বৃদ্ধ এ সময় বিক্ষোভে ফেটে পড়ে ও ওই মাদক পরিবারের বিরুদ্ধে ঝাড়– মিছিল বের করে।

এ সময় তারা বলেন,নুরবাগ এলাকায় দীর্ঘদিন ধরে একটি পরিবার মাদক ব্যবসাসহ নানা অপকর্ম করে বেরাচ্ছে। সে পরিবারটি হচ্ছে ভূইট্টা আবুল পরিবার। ভূইট্ট্রা আবুলের ছেলে রায়হান একজন মাদক সেবী ও মাদক ব্যবসায়ী। তাকে শেল্টার দিচ্ছে তার পরিবার। সে একাধিক মাদক মামলার আসামী। নুরবাগ এলাকাটি এই একটি পরিবারের জন্য আতংকিত। কে বা কারা তাকে মাদক ব্যবসার বিরোধে পিটিয়ে জখম করেছে অথচ তার পরিবার নুরবাগ যুবসংগঠনের সাধারন সম্পাদক রাজু আহম্মেদ এর নাম জড়িয়ে ব্যাক্তিগত আক্রোশে মামলার আসামী বানিয়েছে। রাজু আহমেদের নেতৃত্বে এই নুরবাগে একাধিকবার মাদক বিরোধী সমাবেশ,সমাজ সেবামুলক কর্মকান্ড বিদ্ধমান থাকে। বিভিন্ন সময়ে খেলাধুলা আয়োজন করে যুবকদের উৎসাহিত করা হয়ে থাকে। মাত্র একটি পরিবারের জন্য নুরবাগ সমাজ কলুষিত হতে পারে না। আমরা এই মাদক পরিবারটির বিরুদ্ধে প্রশাসনের কর্মকর্তাদের ব্যবস্থা নিতে ও সৃষ্ট ঘটনায় মামলার প্রকৃত দোষী ব্যাক্তিদের তদন্তপূর্বক গ্রেফতার ও শাস্তি দাবী করছি।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!