নারায়ণগঞ্জমঙ্গলবার , ১৬ অক্টোবর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

মাদক সমাজ্ঞী জমিলার বিরুদ্ধে থানায় অভিযোগ

alokitonarayanganj
অক্টোবর ১৬, ২০১৮ ১১:২৯ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ ডট কম : ফতুল্লার মাদক সমাজ্ঞী জমিলা ও তার পরিবারের হুমকীতে মাদক নির্মূল কমিটির সদস্যের ছোট ভাই শামীম বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে।

অভিযোগ সূত্রে জানা যায়, ফতুল্লার মাসদাইর পতেঙ্গা মোড় এলাকায় দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসা করে আসছে মৃত মোহাম্মদ আলীর স্ত্রী জমিলা বেগম (৫৫) ও তার মেয়ে জামিলা খাতুন (৩০) ছেলে রবি মিয়া (৩২)। এরা এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী ও পুলিশের তালিকা ভূক্ত মাদক বিক্রেতা। গত ৩ জুলাই ও ৮ সেপ্টেম্বর রবি ও তার বোন জামিলা মাদক সহ ফতুল্লা পুলিশের হাতে গ্রেপ্তার হয়।

এরপর তারা জেল হাজত খেটে জামিলে বের হয়েছে। তাদেরকে শামীমের বড় ভাই ধরিয়ে দিয়েছে দাবী করে জমিলা ও তার ছেলে রবি জামিলা খাতুন গত ১৬ অক্টোবর সকাল সাড়ে ৭টায় মোঃ শামীম কে হুমকী দেয়। এমনকি তার মুদি দোকানে মাদক রেখে শামীম ও তার ছেলেকে পুলিশ দিয়ে ধরিয়ে দেয়ার হুমকী দেয়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!