নারায়ণগঞ্জশুক্রবার , ১১ আগস্ট ২০২৩
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

মামুনুল হককে জেলে রেখে কোনো নির্বাচন হবে না: জুনায়েদ

Alokito Narayanganj24
আগস্ট ১১, ২০২৩ ১১:৫২ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ হেফাজতে ইসলামের বিলুপ্ত কমিটির যুগ্ম মহাসচিব জুনায়েদ আল হাবীব বলেছেন, সামনে নির্বাচন। নির্বাচনের জন্য বিভিন্নজন বিভিন্নভাবে চেষ্টা করছেন। কেউ বলছেন, বর্তমান সরকারের অধীনে নির্বাচন হবে; আবার কেউ বলছেন, তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন হবে। আমাদের বক্তব্য যে সরকারই আসুক, একজন মামুনুল হককে জেলে রেখে কোনো নির্বাচন হতে দেওয়া হবে না।

শুক্রবার (১১ আগস্ট) সন্ধ্যায় নারায়ণগঞ্জ মহানগর উলামা পরিষদের উদ্যোগে চাষাড়া কেন্দ্রীয় শহীদ মিনারে আয়োজিত বিক্ষোভ সমাবেশে প্রধান আলোচক হিসেবে উপস্থিত থেকে তিনি এসব কথা বলেন। মাওলানা মামুনুল হক, মুফতি মনির হোসাইন কাসেমীসহ আলেমদের মুক্তি দাবিতে এ সমাবেশের আয়োজন করা হয়।

জুনায়েদ আল হাবীব বলেন, ‘মাওলানা মামুনুল হক এদেশের যুবকদের আইডল। সর্বস্তরের তৌহিদি জনতার প্রাণের স্পন্দন। মিথ্যা, বানোয়াট মামলা দিয়ে তাকে জেলখানায় আটকিয়ে রাখা হয়েছে। সাক্ষী প্রমাণে প্রমাণিত হয়েছে তিনি সম্পূর্ণ নির্দোষ। তাকে কারাগারে আটকে রেখে নির্মমভাবে নির্যাতন করা হচ্ছে। কোর্টে তাকে দেখলেই বোঝা যায় কতটা নির্যাতন করা হয়েছে।’

তিনি আরও বলেন, ‘আলেম-উলামা এদেশে বন্যার পানিতে ভেসে আসে নাই। আমারা এদেশের ঘরজামাই নই। আমরা এদেশের সন্তান। আমরা সরকার পতনের কথা বলি না। আমাদের অধিকার আদায়ের কথা বলছি। আমাদের উলামায়ে কেরামদের মুক্তি দিতে হবে। মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে। যদি না করেন তাহলে আপনাদের নির্লজ্জ পতন হবে। প্রয়োজনে আবারও শাপলা চত্বর কায়েম হবে।’

নারায়ণগঞ্জ মহানগর উলামা পরিষদের সভাপতি মাওলানা ফেরদাউসের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন মধুপুরের পীর আব্দুল হামিদ, শহরের ডিআইটি মসজিদের খতিব আব্দুল আউয়াল ও মাওলানা সাখাওয়াত হোসেন প্রমুখ।

হেফাজতে ইসলামের বিলুপ্ত কমিটির যুগ্ম মহাসচিব মামুনুল হক নারায়ণগঞ্জের সোনারগাঁ থানায় করা ধর্ষণ মামলাসহ আরও কয়েকটি মামলায় বর্তমানে জেলে রয়েছেন। এসব মামলায় তার বিরুদ্ধে বিচার কার্যক্রম চলমান।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!