নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ২০ ডিসেম্বর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

মুসলিম নগরে তাতী লীগের নির্বাচনী ক্যাম্প উদ্বোধন

Alokito Narayanganj24
ডিসেম্বর ২০, ২০১৮ ৮:০৬ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মহাজোট ও আওয়ামী লীগের মনোনীত প্রার্থী শামীম ওসমানের নৌকার পক্ষে নির্বাচনী আলোচনা সভা ও নির্বাচনী ক্যাম্প উদ্বোধন করেছে বাংলাদেশ তাতী লীগ এনায়েত নগর ইউনিয়ন শাখা কমিটি। বৃহস্পতিবার (২০ ডিসেম্বর) সন্ধ্যা ৬টায় এনায়েত নগর ইউনিয়নের মুসলিম নগর এলাকায় কামাল উদ্দিন মাদবরের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

উক্ত কর্মী সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা তাতী লীগের সভাপতি ও জেলা আইনজীবি সমিতির সভাপতি এড. হাসান ফেরদৌস জুয়েল, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তাতী লীগ নারায়নগঞ্জ জেলা সাধারণ সম্পাদক ভিপি আলমগীর হোসেন, এনায়েতনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আসাদুজ্জামান, ফতুল্লা থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এম এ মান্নান, এনায়েতনগর ইউপি মেম্বার সামসুল হক, বাংলাদেশ তাতী লীগ নেতা মোঃ দেলোয়ার হোসেন মোল্লা, জালাল উদ্দিন জালাল, মতিউর রহমান মতি, মোঃ মিলন মোল্লা, মোঃ জামালউদ্দিন, মোঃ আনোয়ার ভান্ডারী, মোঃ কামরুজ্জামান, আমির হামজা, ফারুক চিশতী, মোঃ আইনউদ্দিন, মোঃ রতন সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

প্রধান অতিথি হাসান ফেরদৌস জুয়েল বলেন, নারায়ণগঞ্জ-৪ আসনে শামীম ওসমান ৭৪০০ কোটি টাকার উন্নয়নমুলক কাজ করেছেন যা বাংলাদেশের আর কোন এমপি করতে পারেনি। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখা, জঙ্গি, সন্ত্রাস ও মাদকমুক্ত সমাজ গড়তে শামীম ওসমানের নৌকা মার্কায় ভোট দিয়ে আবারো জয়যুক্ত করতে ভোটারদের প্রতি আহবান জানান।

পরে অতিথিবৃন্দ মুসলিমনগর মধ্য পাড়ায় নৌকার পক্ষে তাতী লীগের নির্বাচনী ক্যাম্প উদ্বোধন করেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!