নারায়ণগঞ্জবুধবার , ৩ এপ্রিল ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

মেঘনায় ট্রলারডুবি: নিখোঁজ পুলিশ সদস্যের লাশ উদ্ধার

Alokito Narayanganj24
এপ্রিল ৩, ২০১৯ ১২:৫৩ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : সোনারগাঁও উপজেলা পরিষদের নির্বাচনে ডিউটি শেষে ফেরার পথে ট্রলার ডুবির ঘটনায় নিখোঁজ ট্রাফিক পুলিশের পিএসআই সেলিম মিয়ার মরদেহও উদ্ধার করা হয়েছে। বুধবার সকালে বন্দর উপজেলার দিঘীরপাড় এলাকায় শীতলক্ষ্যা নদীর মোহনা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক মোঃ মামুনুর রশিদ জানান, বুধবার সকালে ট্রাফিক পুলিশের পিএসআই সেলিম মিয়ার মরদেহ উদ্ধার করে পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে। সেই সঙ্গে উদ্ধার কাজ সমাপ্ত করা হয়েছে।

এদিকে ৩১ মার্চ নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার চর কিশোরগঞ্জের বালুরঘাট এলাকার একটি কেন্দ্রে নির্বাচনী দায়িত্ব পালন শেষে প্রিসাইডিং অফিসার, সহকারী প্রিসাইডিং অফিসার, পোলিং এজেন্ট ও আনসার সদস্যসহ ১৯ জনের একটি দল ট্রলারে চড়ে বৈদ্যেরবাজার ঘাটের উদ্দেশে রওনা দেয়। সন্ধ্যা সাড়ে ৭টার দিকে প্রবল ঝড়ের কবলে পড়ে ট্রলারটি মেঘনা নদীর চরহোগলা এলাকায় উল্টে যায়। এ সময় বাকিরা সাঁতরে তীরে উঠলেও নিখোঁজ ছিলেন ৩ জন।

গত ১ এপ্রিল নিখোঁজ নারী আনসার সদস্য রিতা আক্তার ও ২ এপ্রিল নিবার্চনে প্রিসাইডিং অফিসারের দায়িত্ব পালনকারী ইউসিবি ব্যাংকের সোনারগাঁ শাখা ব্যবস্থাপক বোরহান উদ্দিনের মরদেহ উদ্ধার করা হয়।

ইতোমধ্যে দুর্ঘটনার শিকার আহত প্রত্যেককে নির্বাচন কমিশনের পক্ষ থেকে ২০ হাজার ও নিহতদের পরিবারকে সাড়ে ৫ লাখ টাকা ক্ষতিপূরণ দেয়ার ঘোষণা এসেছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!