নারায়ণগঞ্জমঙ্গলবার , ২ এপ্রিল ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

মেঘনা নদীতে টলার ডুবি: প্রিজাইডিং অফিসারের লাশ উদ্ধার

Alokito Narayanganj24
এপ্রিল ২, ২০১৯ ৯:৫০ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলা নির্বাচনে দায়িত্ব পালন শেষে নদী পথে ফেরার সময় ট্রলার ডুবির ঘটনায় নিখোঁজ প্রিজাইডিং অফিসারের লাশ উদ্ধার করেছে পুলিশ। (২ এপ্রিল ২০১৯) মঙ্গলবার বিকেল ৫ টায় চর কিশোরগঞ্জ এলাকায় মেঘনা নদীর মোহনায় ভেসে উঠে নিহত প্রিজাইডিং অফিসার বোরহান উদ্দিনের লাশ।

বোরহান উদ্দিন ইউনাটেড কমার্শিয়াল ব্যাংকের (ইউসিবি) সোনারগাঁও শাখার ব্যবস্থাপক ছিলেন। তবে এখনো নিখোঁজ রয়েছে পুলিশ সদস্য মোঃ সেলিম।

এ বিষয়ে সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান বলেন, ‘বিকেলে চর কিশোরগঞ্জ এলাকার মোহনায় নদীতে প্রিজাইডিং অফিসার বোরহান উদ্দিনের লাশ ভেসে উঠে। পরবর্তীতে আমরা খবর পেয়ে তার লাশ উদ্ধার করি।’

উল্লেখ্য, ৩১ মার্চ সোনারগাঁ উপজেলা নির্বাচনে দায়িত্ব পালন শেষে নদী পথে প্রিজাইডিং অফিসার, পুলিশ, আনসার সদস্যসহ ২০জন কর্মকর্তা ফিরছিলেন। এ সময় মেঘনা নদীর চরহোগলা এলাকায় তারা ঝড়ের মুখে পড়ে এবং তাদের ট্রলার ডুবে যায়। এতে ১৭ জন আহত হয় এবং রিতা আক্তার নামে এক আনসার সদস্যের মরদেহ উদ্ধর করা হয়। তবে নিখোঁজ ছিলেন প্রিজাইডিং অফিসার ও একজন পুলিশ সদস্য।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!