নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ২৪ ডিসেম্বর ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

মেঘনা নদীতে নিখোঁজ হওয়ার তিনদিন পর মাঝির লাশ উদ্ধার

Alokito Narayanganj24
ডিসেম্বর ২৪, ২০২০ ৬:২৫ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ আড়াইহাজারের মেঘনা নদীতে নিখোঁজ হওয়ার তিনদিন পর আবু হানিফা (৬০) নামের এক মাঝির লাশ উদ্ধার করেছে পুলিশ।বৃহস্পতিবার (২৪ ডিসেস্বর) দুপুরে উপজেলার বিশনন্দী বাজারের মেঘনা নদী থেকে তার লাশটি উদ্ধার করা হয়।

নিহত আবু হানিফা নরসিংদীর মাধবদী থানার চর ভাসানিয়া গ্রামের মৃত আলমাছ মিয়ার ছেলে।

আড়াইহাজার থানার খাগকান্দার নৌ-পুলিশ ফাড়িঁর ভারপ্রাপ্ত কর্মকর্তাআ (ওসি) ইন্সপেক্টর আব্দুল হাকিম আজাদ জানান, সোমবার (২১ ডিসেম্বর) সকাল ৮টার দিকে আবু হানিফের নৌকা ভাড়া নিয়ে দুই লোক বিশনন্দী এলাকায় মেঘনা নদীতে মাছ ধরতে যায়। কিছুক্ষণ পর একটি ট্রলার নৌকাটিকে ধাক্কা দিলে মাঝি নদীতে পড়ে যায়। তাকে উদ্ধারে ফায়ার সার্ভিসের ডুবুরীদল কাজ করলেও তার খোঁজ পাওয়া যায়নি। অবশেষে বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) তার লাশ ভেসে উঠে।

তিনি আরও জানান, আবু হানিফের লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় আড়াইহাজার থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!