নারায়ণগঞ্জমঙ্গলবার , ২ এপ্রিল ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

মেরি এন্ডারসনে বিদেশি মদ ও বিয়ারসহ গ্রেপ্তার ৭০

Alokito Narayanganj24
এপ্রিল ২, ২০১৯ ১০:০৯ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : জেলা পুলিশ সুপারের মাদকের বিরুদ্ধে জিহাদ ঘোষণার অংশ হিসেবে এবার ফতুল্লা থানার পাগলা এলাকার ভাসমান রেস্টুরেন্ট ও বার ‌‘মেরি এন্ডারসনে’ অভিযান চালিয়েছে ফতুল্লা থানা ও ডিবি (গোয়েন্দা) পুলিশ। অভিযানে মাদক বেচাকেনা ও মাদক সেবনের অভিযোগে ৭০ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

এ সময় উদ্ধার করা হয়েছে ১৯৪৪ ক্যান বিদেশি বিয়ার ও ৪০ বোতল বিদেশি মদ। পুলিশ সুপার হারুন অর রশিদ এর নির্দেশে অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) সুবাস চন্দ্র সাহার নেতৃত্বে ১ এপ্রিল সোমবার রাত সাড়ে ৮টা থেকে দেড় ঘণ্টাব্যাপী পুলিশের এ অভিযান চলে। রাতে এসপি অফিস থেকে গণমাধ্যমে পাঠানো এক বার্তায় এ তথ্য নিশ্চিত করা হয়।

এসপি অফিসের বার্তায় জানানো হয়, সোমবার রাত সাড়ে ৮টা হতে ১০টা পর্যন্ত পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশিদ এর নির্দেশক্রমে অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) সুবাস চন্দ্র সাহার নেতৃত্বে জেলা গয়েন্দা শাখা (ডিবি) এবং ফতুল্লা থানা পুলিশ পাগলা এলাকার মেরি এন্ডারসনে অভিযান পরিচালনা করে। এ সময় মাদক বিক্রেতা, মাদকসেবী ও মাদকক্রেতা মিলিয়ে মোট ৭০ জনকে গ্রেপ্তার করা হয়। অভিযানে উদ্ধার করা হয় ১৯৪৪ ক্যান বিদেশি বিয়ার এবং ৪০ বোতল বিদেশি মদ। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানানো হয়েছে।

জেলা পুলিশের বিশেষ শাখার ডিআইও-১ পুলিশ পরিদর্শক মোঃ মোমিনুল ইসলাম জানান, জেলার বর্তমান এসপি হারুন অর রশিদ নারায়ণগঞ্জ জেলায় যোগদানের পর হতেই মাদকের বিরুদ্ধে জিহাদ ঘোষণা করেন। তার ধারবাহিকতায়ই মাদকের বিরুদ্ধে জেলার বিভিন্ন স্থানে প্রতিনিয়ত অভিযান চালিয়ে যাচ্ছে পুলিশ। জেলা থেকে মাদক নির্মূল হওয়া না পর্যন্ত এ ধারা অব্যাহত থাকবে বলে জানান তিনি।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!