নারায়ণগঞ্জমঙ্গলবার , ২ এপ্রিল ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

মেরী এন্ডারসনে মাদক উদ্ধার ও গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মামলা

Alokito Narayanganj24
এপ্রিল ২, ২০১৯ ৯:৪৬ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : ফতুল্লার মেরী এন্ডারসনে অবৈধ বিদেশী মদ বিয়ার বিক্রির ঘটনায় ৬৮ জনকে আটকের পর মামলার বিস্তারিত জানিয়ে সংবাদ সম্মেলন করেছেন নারায়ণগঞ্জ পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার মনিরুল ইসলাম।

তিনি জানান, জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে ফতুল্লার মেরী এন্ডারসন থেকে ৬৮ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এছাড়াও আরও সঞ্চয় রায় ও তানভির আহম্মেদ টিটুর নামে মামলা করা হয়েছে। এ সময় ৪৮ হাজার ৯২০ টাকা ও ৭৫ বোতল দেশী কেরো মদ এবং ১ হাজার ৯২০ ক্যান বিয়ার উদ্ধার করা হয়েছে। ঘটনার পেছনে কারা জড়িত রয়েছে এ বিষয়ে বিস্তারিত তদন্ত করা হচ্ছে।

সংবাদ সম্মেলনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মনিরুল ইসলাম জানান, জাহাজে ইজারাদার ও ম্যানেজার কাউকে পাওয়া যায় নি। ২৫ জন স্টাফকে আটক করা হয়েছে। তাদের কাছে মদ বিক্রির লাইসেন্স চাওয়া হলে তা তারা দেখাতে পারে নি। যারা মদ পান করছিল তাদের কাছেও মদ পানের লাইসেন্স চাওয়া হলে তা তারা দেখাতে পারে নি। অবৈধ মদ বিক্রির সাথে জড়িত থাকায় সঞ্চয় রায় ও তানভির আহম্মেদ টিটু নামে ২ জনের বিরুদ্ধে মামলা করা হয়েছে। আরও একাধিক নাম বেরিয়ে আসছে। তবে তদন্তের স্বার্থে সেই নামগুলো গোপন রাখা হয়েছে। বাংলাদেশ পর্যটন কর্পোরেশন কতৃপক্ষের কোন কর্মকর্তাকে জাহাজে পাওয়া যায় নি। তাদের বিষয়ে জেলা পুলিশের কোন বক্তব্য নেই।

এর আগে জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক এনামুল হক জানান, আটককৃত ২৫ জন আসামীকে জিজ্ঞাসাবাদে তারা জানায়, বারের মালিক সঞ্চয় রায় ও তানভির আহম্মেদ টিটুর সহযোগীতায় নারায়ণগঞ্জ ক্লাবসহ দেশের বিভিন্ন স্থান থেকে অবৈধভাবে দীর্ঘদীন ধরে মাদকদ্রব্য সংগ্রহ করে জাহাজে রেখে তারা মাদক ব্যবসা চালিয়ে আসছে। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে ফতুল্লা মডেল থানায় মামলা করা হয়েছে।

জানা গেছে, তানভির আহমেদ টিটু নারায়ণগঞ্জের একজন প্রভাবশালী সংসদ সদস্যের শ্যালক। তিনি নারায়ণগঞ্জ ক্লাবের সাধারন সম্পাদক হিসেবে দীর্ঘদিন দায়িত্ব পালন করেছেন। এছাড়াও তিনি জেলা ক্রিড়া সংস্থার সাধারন সম্পাদক। তিনি বর্তমানে দেশের বাইরে অবস্থান করছেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!