নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ৩ সেপ্টেম্বর ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

যে কোন সেবা পেতে পুলিশ পাশে থাকবে-অতিরিক্ত পুলিশ সুপার

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ৩, ২০২০ ৬:৫৮ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:এডিশনাল এসপি (প্রশাসন) মোঃ মোস্তাফিজুর রহমান বলেন, ঘুষ মুক্ত পুলিশ চান এসপি মহোদয়। এটা বাস্তবায়নে আপনাদের সহযোগিতা কামনা করি। জিডি করতে টাকা লাগে না, এমন কি জিডিতে যুক্ত মোবাইল নম্বরে ফোন করে খবর নিচ্ছে মনিটরিং কমিটি। কোন পুলিশ যদি টাকা চায়, তাহলে কার্ডে আমাদের নম্বরে ফোন দিয়ে জানাবেন। দেখেন সে অফিসার বিরুদ্ধে আমরা ব্যবস্থা নেই কি না? নারায়ণগঞ্জ জেলা পুলিশ যতটুকু ভালো আছে, তার চেয়ে বেশি ভালো করতে চাই। আগামী ১ মাসের মধ্যে সকল অফিসার রুমে সিসি ক্যামেরা যুক্ত হচ্ছে, সে টার মনিটরিং করবে এসপি অফিস থেকে। সবার সহযোগিতা না হলে, কোন সমস্যা দূর করা সম্ভব না। মাদক নির্মূল পুলিশের একা সম্ভব না, সকলের সহযোগিতা লাগবে। এই করোনা কারণে আমাদের অনেক পরিকল্পনা বাস্তবায়ন সম্ভব হয়নি। আপনাদের ট্যাক্সের টাকায় আমাদের বেতন পাই, আপনাদের প্রাপ্ত সেবা দেয়া আমরা বদ্ধপরিকর। প্রধানমন্ত্রী স্বপ্নের বাংলাদেশ গড়ে তোলা ধারাবাহিকতায় পুলিশ বাহিনী কাজ করছে। প্রতি মাসে ৩ তারিখে ওপেন হাউজ হবে, এই তারিখ যত কিছু থাকুক। থানা সব সময় নাগরিকদের জন্য অবমুক্ত, যে কোন সেবা পেতে পুলিশ পাশে থাকবে।মন্ডলপাড়া যানজট নিয়ে তিনি বলেন, আগামী এক মাসের মধ্যে সুন্দর পরিবেশ করা হবে।
৩ সেপ্টেম্বর বৃহস্পতিবার বেলা সাড়ে ১১ টায় নারায়ণগঞ্জ সদর মডেল থানার ওপেন হাউজ ডে প্রধান অতিথি হিসেবে বক্তব্যে তিনি একথা বলেন।
থানার অফিসার ইনচার্জ আসাদুজ্জামানের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, ডা. শাহনেওয়াজ, সোলেয়মান, শংকর রায়, কাউন্সিলর অসিত বরণ বিশ্বাস ও মিজানুর রহমান টুলু প্রমুখ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!