নারায়ণগঞ্জরবিবার , ১ মার্চ ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

রূপগঞ্জের ডাকাত হানিফ বন্দুকযুদ্ধে নিহত

Alokito Narayanganj24
মার্চ ১, ২০২০ ৬:১০ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ :রাজধানীর শেরে বাংলানগরে র‌্যাবের সঙ্গে  বন্দুকযুদ্ধে এক ব্যক্তি নিহত হয়েছেন, যিনি ডাকাত ও ছিনতাইয়ের সঙ্গে জড়িত বলে সন্দেহ র‌্যাবের। তার নাম হানিফ মিয়া।নিহত হানিফ নারায়ণগঞ্জ জেলার রুপগঞ্জ থানার ইছাপুর গ্রামের মৃত বিদ্যা মিয়ার ছেলে।

গতকাল শনিবার দিবাগত রাতে এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল ও একটি অটোরিকশা উদ্ধার করেছে পুলিশের এই এলিট ফোর্সটি।

র‌্যাব-২ এর কোম্পানি কমান্ডার মহিউদ্দিন ফারুকী ঢাকাটাইমসকে বলেন, শনিবার দিবাগত রাত ১২টার দিকে শ্যামলী শিশু মেলার সামনে একটি র‌্যাবের তল্লাশি চৌকি বসানো হয়। সেখানে একটি অটোরিকশাতে থাকা তিনজনকে তল্লাশির জন্য নামানো হলে তারা মানসিক হাসপাতালের দিকে দৌড় দেয় এবং র‌্যাবকে লক্ষ করে গুলি ছুঁড়লে থাকে। র‌্যাবও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছুঁড়লে হানিফ মিয়া গুলিবিদ্ধ হন। তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাত তিনটার দিকে হানিফকে মৃত ঘোষণা করেন।

 

র‌্যাব-২ এর কোম্পানি কমান্ডার মহিউদ্দিন ফারুকী বলেন, ‘এরা ডাকাত দলের সদস্য বলে আমাদের ধারণা। রাতে ফ্লাইওভারের উপরে ছিনতাইয়ের মত অপরাধের সঙ্গেও যুক্ত তারা। বাকি সদসদের গ্রেপ্তার করতে পারলে তাদের ব্যাপারে বিস্তারিত জানা যাবে।’

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!