নারায়ণগঞ্জশুক্রবার , ৩ মে ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

রূপগঞ্জের ফায়ার সার্ভিসকে ১ হাজার ফায়ার ফাইটার মোটরসাইকেল উপহার

Alokito Narayanganj24
মে ৩, ২০১৯ ৮:০৬ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সকে এক হাজার ফায়ার ফাইটার মোটরসাইকেল উপহার দিয়েছে চীন সরকার। দ্রুততম সময়ে গন্তব্যে পৌঁছানো ও তাৎক্ষণিক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে আধুনিক এই ফায়ার ফাইটার মোটরসাইকেল। বৃহস্পতিবার সকালে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স রূপগঞ্জের পূর্বাচল ক্যাম্পাসে চীন সরকারের পক্ষ থেকে এসব মোটরসাইকেলের বাংলাদেশ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মোঃ সাজ্জাদ হোসাইনের কাছে আনুষ্ঠানিকভাবে হস্তান্তর করেন বাংলাদেশে নিযুক্ত চীনের রাষ্ট্রদূত মি. চ্যাং উই।

এ সময় রাষ্ট্রদূত মি. চ্যাং উই বলেন, চীনের সাথে বাংলাদেশের বন্ধুত্ব দীর্ঘদিনের। বন্ধুত্বের ধারাবাহিকতায় দু’দেশের মাঝে অসংখ্য উন্নয়ন, নির্মাণসহ ব্যবসা-বাণিজ্য চলমান রয়েছে। সম্প্রতি বাংলাদেশের বিভিন্ন অগ্নিদুর্ঘটনায় চীন সরকার দারুণভাবে শোকাহত। বন্ধু রাষ্ট্রকে সহায়তা স্বরূপ বাংলাদেশ ফায়ার সার্ভিসকে চীনের এই উপহার।

ব্রিগেডিয়ার জেনারেল মোঃ সাজ্জাদ হোসাইন বলেন, দেশের যে কোন জাতীয় দুর্যোগে চীন সর্বদা আমাদের সহযোগিতার হাত বাড়িয়েছেন। রানা প্লাজার দুর্ঘটনার পরপরই ফায়ার সার্ভিসকে এ্যাম্বুলেন্স, গাড়ি, এক্সক্লেভেটরসহ বিভিন্ন অগ্নিনির্বাপণ ও উদ্ধার সামগ্রী যন্ত্রাংশ উপহার দিয়েছেন। এ ধারা আজও অব্যাহত রয়েছে। ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সকে আধুনিকায়নে উন্নত এই ফায়ার ফাইটার মোটরসাইকেল উপহার দেয়ার জন্য ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের মহা পরিচালক চীন সরকারকে আন্তরিক ধন্যবাদ জানান।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!