নারায়ণগঞ্জশনিবার , ৯ মার্চ ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

রূপগঞ্জের সেই বৃদ্ধা পেলেন বয়স্কভাতার কার্ড

Alokito Narayanganj24
মার্চ ৯, ২০১৯ ৯:২৫ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : রূপগঞ্জের কায়েতপারা ইউনিয়নের চনপাড়া পুনর্বাসন কেন্দ্রের ১নং মহল্লায় থাকেন জীবন নেছা। জাতীয় পরিচয়পত্র (৬৭১৬৮৫৫৮২৭৬৪২) অনুসারে তার বয়স ৭৮ বছর। স্বামী হারিয়েছেন ১৫ বছর আগে।

এক ছেলে ও এক মেয়ের সংসার তার। অভাব আর হাহাকারে জীবন নেছা নামেই যেন জীবন বাঁচিয়ে রেখেছেন এই বৃদ্ধা। বিধি অনুযায়ী বিধবাভাতা ও বয়স্কভাতার কার্ড পাওয়ার কথা ছিল তার। কিন্তু কোনোটি পাননি তিনি।

২৪ ফেব্রুয়ারি ‘মরার আগে বয়স্কভাতার কার্ড পামু না’ শিরোনামে জাগো নিউজে সংবাদ প্রকাশের পর উপজেলা প্রশাসনের টনক নড়ে। গত বৃহস্পতিবার বিকেলে বৃদ্ধা জীবন নেছাকে নিজের কার্যালয়ে ডেকে নেন রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মমতাজ বেগম। এ সময় বৃদ্ধার হাতে বয়স্কভাতার কার্ড তুলেন ইউএনও মমতাজ বেগম।

একই সঙ্গে জীবন নেছার একমাত্র মেয়েকে সরকারি খরচে মাতৃত্বকালীন সেবা ও আর্থিক অনুদানসহ দুগ্ধসেবনকালীন ভাতার ব্যবস্থা করে দেন ইউএনও। এতে জীবন নেছার দীর্ঘদিনের কষ্ট দূর হয়।

জীবন নেছা বলেন, আমার দুঃখ দূর করতে সাংবাদিক ভাইয়েরা এগিয়ে এসেছেন। তাই তাদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি। ইউএনওর কাছেও আমি কৃতজ্ঞ। তিনি আমাকে বয়স্কভাতার কার্ড দিয়ে অনেক উপকার করেছেন।

এ বিষয়ে রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মমতাজ বেগম বলেন, রূপগঞ্জে সদ্য যোগদান করেছি আমি। যেকোনো অনিয়ম শুনলে তার বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নেব। এ কাজের জন্য সমাজের সব শ্রেণিপেশার মানুষের সহযোগিতা প্রয়োজন। আমি সবার সহযোগিতা চাই।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!