নারায়ণগঞ্জশুক্রবার , ১৬ জুলাই ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

রূপগঞ্জে অগ্নিকাণ্ডে হত্যা মামলা সিআইডিকে হস্তান্তরের নির্দেশ

Alokito Narayanganj24
জুলাই ১৬, ২০২১ ১:০৭ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃরূপগঞ্জে হাসেম ফুড অ্যান্ড বেভারেজ কারখানায় (সেজান জুস) অগ্নিকাণ্ডে ৫২ জনের মৃত্যুর ঘটনায় পুলিশের দায়ের করা মামলার তদন্তভার পুলিশের অপরাধ তদন্ত বিভাগকে (সিআইডি) হস্তান্তরের নির্দেশ দেয়া হয়েছে।

বৃহস্পতিবার (১৫ জুলাই) রাতে নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার (এসপি) জায়েদুল আলম এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘অধিকতর তদন্তের জন্য পুলিশ হেড কোয়ার্টারের আদেশে মামলাটি সিআইডি নারায়ণগঞ্জকে হস্তান্তর করা হবে। এগুলো অতিগুরুত্বপূর্ণ ও স্পর্শকাতর মামলা। মাত্র নির্দেশনা এসেছে এখনো হস্তান্তর হয়নি। আনুষ্ঠানিক কাজ শেষে এক থেকে দুদিনের মধ্যে মামলার যাবতীয় কাগজপত্র সিআইডিকে হস্তান্তর করা হবে।’

৮ জুলাই সন্ধ্যা সাড়ে ৬টার দিকে রূপগঞ্জ উপজেলার কর্ণগোপ এলাকায় অবস্থিত ওই কারখানায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ভয়াবহ অগ্নিকাণ্ডে ৫২ জনের মৃত্যু ঘটেছে। যাদের ৪৯ জনের মরদেহ পুড়ে যায়।

এ ঘটনায় রূপগঞ্জ থানায় ১০ জুলাই একটি হত্যা মামলা করেন ভুলতা পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক নাজিম উদ্দিন।

ওই মামলায় পুলিশ সজীব গ্রুপের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক আবুল হাসেম (৭০), হাসীব বিন হাসেম (৩৯), তারেক ইব্রাহীম (৩৫), তাওসীব ইব্রাহীম (৩৩), তানজীম ইব্রাহীম (২১), সিইও শাহেন শান আজাদ (৪৩), উপ মহাব্যবস্থাপক মামুনুর রশিদ (৫৩), সিভিল ইঞ্জনিয়ার ও প্রশাসনিক কর্মকর্তা মো. সালাউদ্দিনকে (৩০) গ্রেফতার করে। তাদের চার দিন করে রিমান্ডে নেয়া হয়। এরইমধ্যে ১৪ জুলাই চেয়ারম্যান হাসেমের দুই চেলে তাওসীব ইব্রাহীম (৩৩) ও তানজীম ইব্রাহীম (২১) আদালত থেকে জামিন পান। আর বাকি ছয়জনকে কারাগারে পাঠানো হয়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!