নারায়ণগঞ্জরবিবার , ২৬ এপ্রিল ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

রূপগঞ্জে কৃষকেরধান কেটে দিলেন স্বেচ্ছাসেবক দলনেতা

Alokito Narayanganj24
এপ্রিল ২৬, ২০২০ ৮:০১ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের সহসভাপতিআলী আহম্মেদ এর নেতৃত্বে কৃষকের ধান কেটে ঘরে পৌছে দিয়েছেন।
রবিবার(২৬এপ্রিল) সকাল থেকে দুপুর পর্যন্ত রুপগঞ্জ উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের ৬ নংওয়ার্ডে বড়ালুপাড়া গাও এলাকায় নেতাকর্মীদের নিয়ে সকাল থেকে ধানকাটা শুরু করেন।
করোনা ভাইরাসের কারনে ঘর থেকে লোকজন বের হতেনা পাড়ায় কৃষকরা তাদের ফসল ঘরে তুলতে চিন্তিত হয়ে পড়ে।
এমন অবস্থায় এগিয়ে এলেন নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দেলে সহসভাপতি ও রুপগঞ্জ থানা স্বেচ্ছাসেবক দলের সভাপতি প্রার্থী আলীআহম্মেদ।
তিনি বলেন আমার নেতা তারেক রহমান ও নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান মাহবুব ভাইয়ের নির্দেশ অর্ধ শতাধিক নেতাকর্মী নিয়েদ্বিতীয় বারের মতো কৃষকের জমিরধান কেটে ঘরে পৌছে দিয়েছি।
এ সময় উপস্থিত ছিলেন জেলা স্বেচ্ছাসেবক দল নেতা আমিনুলইসলাম, আয়নাল,রফিকুল ইসলাম রফিক,থানা স্বেচ্ছাসেবক দল নেতা শিপনপ্রমুখ।
উল্লেখ্যএর আগে করোনা ভাইরাসের কারনে অসহায় পরিবারের মাঝে কয়েক দফা ত্রান সামগ্রী বিতরন করেন আলীআহাম্মদ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!