নারায়ণগঞ্জবুধবার , ১৩ ফেব্রুয়ারি ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

রূপগঞ্জে গরু চোর সন্দেহে গণপিটুনিতে যুবকের মৃত্যু

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ১৩, ২০১৯ ৭:২৩ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : রূপগঞ্জে মঙ্গলবার গভীর রাতে গরু চোর সন্দেহে এক যুবককে গণপিটুনি দিয়েছে বিক্ষুব্ধ জনতা। বুধবার সকালে চিকিৎসাধীন অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তার মৃত্যু হয়। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করেছে পুলিশ। উপজেলার সদর ইউপির পূর্বাচলের ৩নং সেক্টরের গুতিয়াবোতে এ ঘটনা ঘটে।

রূপগঞ্জ থানার এসআই আমিনুর রহমান বলেন, মঙ্গলবার রাত ২ টার দিকে কৃষক ফটিকের বাড়িতে একদল গরুচোর দুইটি গরু নিয়ে পালানোর সময় লোকজন টের পেয়ে যায়। তাদের চিৎকারে আশেপাশের লোকজন ধাওয়া করে স্থানীয় সী-সেল পার্কের পাশে বালুর মাঠ থেকে গরু দুটি উদ্ধার করে।

এ সময় গরু চোর সন্দেহে এক যুবককে ধরে গণধোলাই দিয়ে আটক করে রাখে বিক্ষুব্ধ এলাকাবাসী। খবর পেয়ে বুধবার সকালে গুরুত্বর আহত অবস্থায় ঐ যুবককে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এদিকে এ ঘটনায় পুলিশ কৃষক ফটিকের ছেলে আরমানকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে।

এ ব্যাপারে স্থানীয় ইউপি সদস্য মোরশেদ আলম বলেন, এ ঘটনায় ওই কৃষকের ছেলেকে পুলিশ কেন আটকে রেখেছে সেটার কারণ বুঝতেছি না। এ নিয়ে এলাকায় পুলিশের বিরুদ্ধে চাপা ক্ষােভ বিরাজ করছে।

রূপগঞ্জ থানার ওসি মোহাম্মদ আব্দুল হক বলেন, আমরা প্রাথমিকভাবে ঘটনা জানার জন্য একজনকে থানায় এনেছি। মরদেহ নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!