নারায়ণগঞ্জশুক্রবার , ১০ মে ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

রূপগঞ্জে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন

Alokito Narayanganj24
মে ১০, ২০১৯ ৬:১৯ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব সংবাদদাতা : রূপগঞ্জে ছোট ভাইয়ের ইটের আঘাতে বড় ভাই রানা খুন হয়েছে। এ ঘটনা ধামাচাপা দিতে তড়িগড়ি লাশ দাফন করে ফেলেছে স্বজনরা। ক্ষমতাসীন দলের স্থানীয় এক নেতার সুপারিশে পুলিশও নেয়নি কোন আইনি পদক্ষেপ। বৃহস্পতিবার রাতে উপজেলার ভোলাবো ইউনিয়নের গাবতলা গ্রামে এই হত্যাকাণ্ড ঘটে।

স্থানীয়রা জানায়, ভোলাবো ইউনিয়নের গাবতলা গ্রামের মোজাম্মেল হকের বড় ছেলে রানা মিয়া (১৮) পাশ্ববর্তী ডাঙ্গা বাজারে ভগ্নিপতি হুমায়নের চালের দোকানে কাজ করেন। গত বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে সে দোকান থেকে বাড়ি ফিরলে তার বাবা-মা রানার কাছে নালিশ করেন তার ছোট ভাই সাজন দিনভর দুষ্টমী করে বেড়ায়। রানা ছোট ভাই সাজনকে শাসন করতে গেলে মেজো ভাই রাজন ক্ষিপ্ত হয়ে উঠে। একপর্যায়ে রাজন ইট এনে বড় ভাই রানার মাথায় আঘাত করে। এতে তাৎক্ষণিক জ্ঞান হারালে লোকজন রানাকে রাজধানীর আশিয়ান মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় ক্ষমতাসীন দলের স্থানীয় এক নেতার নির্দেশে শুক্রবার খুব ভোরে অতি গোপনে জানাজা শেষে রানার লাশ দাফন করে ফেলে স্বজনরা। সকাল সাড়ে ৯টার দিকে হত্যাকাণ্ডের ঘটনার সংবাদ পেয়ে স্থানীয় গণমাধ্যম কর্মীরা ও পুলিশ ঘটনাস্থলে গেলে নিহতের স্বজনরা তাদের সাথে অসহযোগিতা ও অসদাচরণ করেন। পরে পুুলিশ জিজ্ঞাসাবাদের জন্য নিহতের ভগ্নিপতি হুমায়নকে ভোলাবো ফাঁড়িতে নিয়ে এলেও কিছুক্ষণ পর অজ্ঞাত কারণে ছেড়ে দেন তাকে। এ ঘটনায় কোন ধরনের পুলিশি পদক্ষেপও নেয়নি তারা।

এ ব্যাপারে রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ মাহমুদুল হাসান বলেন, হত্যাকাণ্ডের খবর পেয়ে আমিসহ সহকারী পুলিশ সুপার ঘটনাস্থল পরিদর্শন ও স্থানীয়দের সাথে কথা বলেছি। ছোটভাই রাজন বড় ভাইকে ধাওয়া করেছে এ ব্যাপারটার সত্যতা আছে, তবে পরিবারের দাবি রাতে ডাব পাড়তে গাছে উঠলে সেখান থেকে নলকূপের পাড়ে পড়ে গিয়ে রানার মৃত্যু হয়। এ কারণে পুলিশ আর কোনো ব্যবস্থা গ্রহণ করেনি।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!