নারায়ণগঞ্জসোমবার , ১৬ আগস্ট ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

রূপগঞ্জে ট্রাকের সাথে প্রাইভেটকারের সংঘর্ষে তিনজন নিহত

Alokito Narayanganj24
আগস্ট ১৬, ২০২১ ৩:৪৭ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ রূপগঞ্জের (জয়দেবপুর-মদনপুর) এশিয়ান হাইওয়ে সড়কে মুন্সি পেট্রোল পাম্পের সামনে ট্রাকের সাথে প্রাইভেটকারের সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন। রোববার দিবাগত রাত একটার দিকে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- আলমগীর হোসেন (৪৬), আজাদ হোসেন (৩৫) ও রফিকুল ইসলাম (৪০)। প্রাইভেটকারের চালক আলমগীর হোসেনের বাড়ি গাজীপুর। যাত্রী আমজাদ হোসেনের বাড়ি রাজধানীর খিলক্ষেত এলাকায় এবং রফিকুল ইসলামের বাড়ি চাঁদপুরের ফরিদগঞ্জ এলাকায়।

কাঁচপুর হাইওয়ে পুলিশের ওসি মনিরুজ্জামান জানান, রোববার দিবাগত রাত একটা দিকে এশিয়ান হাইওয়ে সড়কে দ্রুতগতিতে আসা একাটি প্রাইভেটকারের সাথে একটি পণ্যবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই প্রাইভেটকারের তিন যাত্রী নিহত হয়। গুরুত্বর আহত এক যাত্রীকে স্থানীয় লোকজন উদ্ধার করে প্রথমে একটি স্থানীয় হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ দুর্ঘটনায় পতিত ট্রাক ও প্রাইভেটকার উদ্ধার করে ভুলতা হাইওয়ে পুলিশ ফাঁড়ির সামনে নিয়ে রেখেছে। তবে ট্রাকের চালক ও হেলপার পালিয়ে গেছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!