নারায়ণগঞ্জশনিবার , ১৫ জুন ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

রূপগঞ্জে ট্রাক্টর নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, নিহত ২

alokitonarayanganj
জুন ১৫, ২০১৯ ১০:৩৩ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : রূপগঞ্জ সদর ইউনয়নের পিতলগঞ্জে নিয়ন্ত্রণ হারিয়ে বালুবাহী ট্রাক্টর (স্থানীয় নাম ইছার মাথা) খাদে পড়ে চালক ও হেলপার নিহত হয়েছেন। শনিবার বিকেলে উপজেলার ভক্তবাড়ি পিতলগঞ্জ সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার পিতলগঞ্জ এলাকার হারুন মিয়ার ছেলে ট্রাক্টর চালক নাইম (২০) ও তার হেলপার পাবনা জেলার বাসিন্দা ছাত্তার মিয়া।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, পিতলগঞ্জের বালু ব্যবসায়ী আব্দুল আলীমের ট্রাক্টরের চালক ছিলেন নাইম। আর হেলপার ছিলেন ছাত্তার মিয়া। শনিবার বিকেল সাড়ে ৩টার দিকে পিতলগঞ্জ ভক্তবাড়ি রাস্তার জনৈক মোখলেস ভূঁইয়ার বাড়ির পাশে বেপরোয়া গতিতে ট্রাক্টর চালানোর সময় সেটি নিয়ন্ত্রণ হারিয়ে পার্শ্ববর্তী খাদে পড়ে যায়। এ সময় ট্রাক্টরের চাপায় ঘটনাস্থলেই চালক নাইম নিহত হন। গুরুতর আহত হন শ্রমিক ছাত্তার মিয়া। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে আশিয়ান হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

স্থানীয় বাসিন্দা সিপন ভূঁইয়া জানান, বেপরোয়া গতির কারণে গাড়িটি রাস্তা ভেঙে খাদে পড়লে এ দুর্ঘটনা ঘটে।

নুর হামিদ নামে আরেক স্থানীয় বাসিন্দা জানান, দুর্ঘটনার সময় গাড়িটি হেলপার ছাত্তার মিয়া চালাচ্ছিলেন। তিনি গাড়িটি নিয়ন্ত্রণে রাখতে পারেননি।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!