নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ২৩ এপ্রিল ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

রূপগঞ্জে ট্রাক ও যাত্রীবাহী সিএনজির মুখোমুখি সংর্ঘষে ২ জন নিহত

Alokito Narayanganj24
এপ্রিল ২৩, ২০২০ ৭:২৯ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জে ট্রাক ও যাত্রীবাহী সিএনজির মুখোমুখি সংর্ঘষে ২ জন নিহত ও তিনজন আহত হয়েছেন।বৃহস্পতিবার (২৩ এপ্রিল) সকালে ঢাকা-সিলেট মহাসড়কে উপজেলার আধুরিয়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন-নেত্রকোনা জেলার মদন থানাধীন চানগাঁও এলাকার তোফাজ্জল হোসেন (৫০) ও বরিশাল জেলা সদর এলাকার আলী মিয়া (৭০)।

কাঁচপুর হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) বাহারুল ইসলাম জানান, বৃহস্পতিবার সকাল আটটার দিকে ঢাকা-সিলেট মহাসড়কে রূপগঞ্জ উপজেলার আধুরিয়া চেকপোস্ট এলাকায় সিলেটগামী একটি যাত্রীবাহী সিএনজি ও বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজিটি দুমড়ে-মুচড়ে গেলে ঘটনাস্থলেই দুই যাত্রী নিহত হন। আহত হন সিএনজির তিনজন যাত্রী। পরে আশপাশের লোকজন আহতদের স্থানীয় হাসপাতালে নিয়ে চিকিৎসার ব্যবস্থা করেন।

তিনি জানান, খবর পেয়ে কাঁচপুর হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থল থেকে নিহতদের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ সদরের জেনারেল হাসপাতালে পাঠায়। তবে দুর্ঘটনার পর ঘাতক ট্রাকটি পালিয়ে যায়। পুলিশ এই ট্রাক ও এর চালককে আটকের চেষ্টা করছে।

হাইওয়ে থানা পুলিশের এই কর্মকর্তা আরো জানান, নিহত ও আহতরা সবাই ফতুল্লা এলাকায় যমুনা তেলের ডিপোর সামনে একটি বাড়ির ভাড়াটে বাসিন্দা। নারায়ণগঞ্জ লকডাউন হওয়ায় কাজের সন্ধানে তারা বৃহস্পতিবার সকালে সিএনজিতে চড়ে সিলেটের উদ্দেশ্য যাত্রা করে এই দুর্ঘটনার শিকার হন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!