নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ১৯ আগস্ট ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

রূপগঞ্জে ডেঙ্গু আক্রান্ত হয়ে পুলিশ কর্মকর্তার মৃত্যু

Alokito Narayanganj24
আগস্ট ১৯, ২০২১ ৭:১৪ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃরূপগঞ্জে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে রূপগঞ্জ থানায় কর্মরত মোঃ সাজ্জাদ হোসেন নামে এক পুলিশের উপ-সহকারী পরিদর্শকের মৃত্যু হয়েছে।

আজ বৃহস্পতিবার (১৯ আগস্ট) সকালে তিনি রাজধানীর স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে তিনি মৃত্যুবরণ করেন। তিনি মুন্সিগঞ্জ সদর থানাধীন পূূর্ব রতনপুর গ্রামের আবুল কাশেম ভূইয়ার ছেলে।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ জানান, রূপগঞ্জ থানায় কর্মরত এএসআই (নিঃ) মোঃ সাজ্জাদ হোসেন চলতি বছরের ২৯ মে রূপগঞ্জ থানায় যোগদান করেন। গত ১৫ আগস্ট তিনি শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়লে তাকে পুলিশ হাসপাতাল, নারায়ণগঞ্জে পাঠানো হয়। পরবর্তীতে তার শারীরিক অবস্থার অবনতি ঘটলে তাকে ঢাকায় স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ বৃহস্পতিবার বেলা ১১টার দিকে তিনি মৃত্যুবরণ করেন।

আনুষ্ঠানিকতা শেষে তার লাশ গ্রামের বাড়ি মুন্সিগঞ্জে পাঠানো হবে বলে জানান ওসি।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!